২৮ অক্টোবর, ২০২১ ১৩:২১

অপশক্তি যে দলেরই হোক তাদের প্রতিহত করা হবে: ধর্ম প্রতিমন্ত্রী

কুমিল্লা প্রতিনিধি

অপশক্তি যে দলেরই হোক তাদের প্রতিহত করা হবে: ধর্ম প্রতিমন্ত্রী

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

অপশক্তি যে দলেরই হোক তাদেরকে আর ছাড় দেওয়া হবে না। কুমিল্লার ঘটনার মত এমন ধরনের আর কোনও জায়গায় এমন ঘটনার পুনারবৃত্তি ঘটতে দেওয়া হবে না। তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে এই অপশক্তিকে প্রতিহত করতে হবে।

আজ বৃহস্পতিবার কুমিল্লার নানুয়ার দিঘির পাড়ের ক্ষতিগ্রস্ত অস্থায়ী পুজামণ্ডপ পরিদর্শন শেষে ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সংবিধান মেনে আমরা অসাম্প্রদায়িক বাংলাদেশ হিসেবে সবাই চলব। আগামী দিনের ভবিষ্যৎ ও বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠায় ও প্রধানমন্ত্রীর ইচ্ছার প্রতিফলন ঘটাতে হলে সংবিধানে যা লেখা আছে তাই মেনে চলতে হবে। কারণ শত্রু চিরদিনই শত্রু তারা সুযোগ পেলেই ছোবল মারবে। শত্রুকে প্রতিহত করতে হলে প্রশাসন, জনগণ একসাথে কাজ করে যেতে হবে। তারা যে দলেরই হোক না কেন, আমাদের দলের হলেও তারা অপশক্তির আওতায় পড়লে তাদেরকেও ছাড় দেয়া হবে না।

এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আকম বাহাউদ্দিন বাহার, কুমিল্লা- ৭ চান্দিনা আসনের সংসদ সদস্য অধ্যাপক প্রাণ গোপাল দত্ত, কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ  কামরুল হাসান, কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহমেদ প্রমুখ।

এরপর মন্ত্রী নগরীর কাপড়িয়াপট্টি চাঁন্দমনি রক্ষা কালী মন্দির পরিদর্শন শেষে কুমিল্লা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আন্তধর্মীয় সংলাপে অংশ নেন। এতে জেলার বিভিন্ন সম্প্রদায়ের লোকজন উপস্থিত ছিলেন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর