১০ জুন, ২০২৩ ১৬:৩৯

দুই সপ্তাহের মধ্যেই বিদ্যুৎ পরিস্থিতি স্বাভাবিক না হলে ক্ষমা করবেন : পরিকল্পনামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, সিলেট

দুই সপ্তাহের মধ্যেই বিদ্যুৎ পরিস্থিতি স্বাভাবিক না হলে ক্ষমা করবেন : পরিকল্পনামন্ত্রী

সংগৃহীত ছবি

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, আদানির বিদ্যুৎ আসছে, জাহাজে কয়লাও আছে। দুই সপ্তাহের মধ্যেই বিদ্যুৎ স্বাভাবিক হবে। আর সেটা সম্ভব না হলে ক্ষমা করবেন।

হাওরে আগাম বন্যা রোধে করণীয় শীর্ষক গোলটেবিল বৈঠকে শনিবার মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, আগাম বন্যা ঠেকাতে হাওরে আর কোনো সড়ক নির্মাণ করা হবে না। তবে এখন থেকে হাওর ও নিম্নাঞ্চলে ডুবন্ত সড়ক ও উড়াল সড়ক নির্মাণ করা হবে।

অন্যদের মধ্যে গোল টেবিল বৈঠকে বক্তব্য রাখেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ, সিলেট-সুনামগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য শামীমা আক্তার খানম, জেলা প্রশাসক দিদারে আলম মাকসুদ চৌধুরী, পুলিশ সুপার এহসান শাহ, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত প্রমুখ।

এতে সভাপতিত্ব করেন সমকালের উপদেষ্টা সম্পাদক আবু সাঈদ খান।

এদিকে, শনিবার সকাল সাড়ে ১১টায় শান্তিগঞ্জ উপজেলার সদরপুর এলাকায় সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ৫০তম কিলোমিটারে ৫১ কোটি ৮৬ লাখ টাকা ব্যয়ের ১৪১.৬০ মিটার দৈর্ঘ্যের দৃষ্টিনন্দন সদরপুর সেতু নির্মাণ কাজের উদ্বোধন করেন পরিকল্পনামন্ত্রী।  

এসময় মন্ত্রী বলেন, আমি হাওরাঞ্চলের ছেলে, গ্রামের ছেলে, এই এলাকার ছেলে। এলাকার উন্নয়নে সব সময় কাজ করবো। দীর্ঘদিন ধরে আপনাদের সেবায় নিয়োজিত আছি। আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বললে আমি নির্বাচন করবো, না বললে করবো না। যদি নির্বাচনে আসি দয়া করে আপনারা ন্যায় বিচার করবেন। উন্নয়নের পক্ষে রায় দিবেন; কথা বলবেন। নৌকা উন্নয়নের প্রতীক। এই প্রতীক গরিবের পক্ষে কাজ করে, মহিলাদের জন্য কাজ করে, গ্রামের জন্য কাজ করে, বয়স্ক লোকদের পক্ষে কাজ করে, ভাতা দেয়, মুক্তিযুদ্ধের পক্ষে কাজ করে। আশা করি আপনারা নৌকার পক্ষে থাকবেন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর