২৪ জানুয়ারি, ২০২৪ ০৫:৫৯

ফেরি করে মাদক বিক্রি, অতঃপর...!

নিজস্ব প্রতিবেদক

ফেরি করে মাদক বিক্রি, অতঃপর...!

প্রতীকী ছবি

রাজধানীর তেজগাঁওয়ে মাদক বিক্রির সঙ্গে জড়িত থাকার অভিযোগে ছয় নারীকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন- সোনিয়া আক্তার, মোছাম্মৎ মালনি, মোছাম্মৎ সুবর্ণা, সোহাগী বেগম, মোছাম্মৎ মিম ও সালমা। 

রাজধানীর তেজগাঁওয়ের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তারা পেশাদার মাদক কারবারি। তাদের প্রত্যেকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। তারা ঘুরে ঘুরে ফেরি করে মাদক বিক্রি করত বলে জানিয়েছেন ডিএমপির তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন। 

তিনি বলেন, গ্রেফতার ছয়জন তেজগাঁওয়ের চিহ্নিত মাদক বিক্রেতা। তারা ঘুরে ঘুরে ফেরি করে মাদক বিক্রি করে। তারা তেজগাঁও এলাকায় বসবাস করলেও তাদের মাদক কারবার বিভিন্ন স্থানে বিস্তৃত। তারা কমলাপুর, শ্যামলী, কারওয়ান বাজার, মহাখালী রেল লাইনকেন্দ্রিক মাদক কারবারে জড়িত। তাদের প্রত্যেকেই একাধিকবার গ্রেফতার হয়েছে। কিন্তু প্রতিবার জামিনে বের হয়ে আবারও মাদক কারবারে জড়িয়ে পড়ে। 

তিনি আরও বলেন, সম্প্রতি তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার সালমার বিরুদ্ধে ১১টি, মিমের বিরুদ্ধে পাঁচটি, সোহাগীর বিরুদ্ধে চারটি, সোনিয়ার বিরুদ্ধে দুটি, মালনির বিরুদ্ধে দুটি এবং সুবর্ণার বিরুদ্ধে একটি মামলা রয়েছে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর