মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

মিনিমাল অ্যাকসেস সার্জারির উন্নয়ন ও অগ্রগতিতে অসামান্য অবদানের জন্য মর্যাদাপূর্ণ ‘অনারারি ফেলোশিপ অব মিনিমাল অ্যাকসেস সার্জারি’ পুরস্কারে ভূষিত হলেন বিকন ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. এবাদুল করিম, এমপি।


গত ৭ নভেম্বর অনুষ্ঠিত হলো কুল ফুটবল ফ্যান কিট প্রতিযোগিতার বিজয়ীদের নাম ঘোষণা অনুষ্ঠান। ফিফা বিশ্বকাপ ২০২২ উপলক্ষ্যে প্রতিযোগিতাটি সেপ্টেম্বরে শুরু হয়ে টানা ২ মাস পর অংশগ্রহণকারীদের বিপুল সাড়ার মধ্য দিয়ে শেষ হলো।


স্যামসাং ইলেকট্রনিকস সম্প্রতি সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে। এ চুক্তির ফলে ক্রেতারা সিঙ্গার আউটলেট থেকে স্যামসাং টিভি কেনার সুযোগ পাবেন।

 

জয়িতা প্রতিষ্ঠাবার্ষিকীতে মেলা

ব্যবসা অঙ্গনে নারী সমাজের সম্মানজনক কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি ও সম্প্রসারণের লক্ষ্যে ২০১১ সালের ১৬ নভেম্বর জয়িতা’র পথ চলা শুরু। জয়িতা’র ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ধানমন্ডিতে জয়িতা বিপণন কেন্দ্র ও জয়িতা ফুড কোর্টে ১৬ থেকে ১৯ নভেম্বর পর্যন্ত ৪ দিনব্যাপী এক বর্ণাঢ্য মেলার আয়োজন করা হয়। মেলায় উদ্যোক্তাদের নিজস্ব তৈরি পণ্য ও খাবারে বিশেষ মূল্য ছাড়সহ ছিল নানা আয়োজন।

 

মার্কেন্টাইল ব্যাংকের বরিশাল অঞ্চলেরব্যবসায় পর্যালোচনা সভা

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের বরিশাল অঞ্চলের ব্যবসায় পর্যালোচনা সভা সম্প্রতি নগরীর হোটেল গ্র্যান্ড পার্কে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী।  মার্কেন্টাইল ব্যাংকের বরিশাল অঞ্চলের সাতটি শাখার প্রধান ও দুইটি উপশাখার ইনচার্জগণ সভায় অংশ নেন। -বিজ্ঞপ্তি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর