Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ ডিসেম্বর, ২০১৮ ১৫:১১
আপডেট : ১৬ ডিসেম্বর, ২০১৮ ১৯:০০

ঐক্যফ্রন্টের বিজয় র‌্যালিতে নেতাকর্মী ও সমর্থকদের ঢল

অনলাইন ডেস্ক

ঐক্যফ্রন্টের বিজয় র‌্যালিতে নেতাকর্মী ও সমর্থকদের ঢল
ছবি: জয়ীতা রায়

মহান বিজয় দিবস উপলক্ষে রাজধানীতে জাতীয় ঐক্যফ্রন্টের র‌্যালিটিতে বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থকদের উপস্থিতি লক্ষ করা গেছে। রবিবার বেলা সাড়ে ১১টার দিকে নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে মিছিলটি শুরু হয়। এরপর মালিবাগ ঘুরে দুপুর বেলা সোয়া ১২টায় পুনরায় নয়াপল্টনে গিয়ে শেষ হয়। 

ঐক্যফ্রন্টের ব্যানারে আয়োজিত এই র‌্যালিতে বিএনপিসহ ঐক্যফ্রন্টের অন্য দলগুলোর বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করেন। এ সময় নেতাকর্মীরা তাদের নির্বাচনী প্রতীক ধানের শীষ নিয়ে অংশগ্রহণ করেন এবং ধানের শীষের নামে র‌্যালি স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলে। নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে ধানের শীষে ভোট দেয়ার আহ্বান জানান। 

বেলা সোয়া ১১টায় এই বিজয় র‌্যালির উদ্বোধন করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এসময় ঐক্যফ্রন্টের নেতাদের মধ্যে গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপির ভাইস-চেয়ারম্যান ডা. এজেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, বিএনপি নেতা সানা উল্লাহ মিয়া, আবদুস সালাম আজাদ, ঢাকা-৯ আসনের এমপি প্রার্থী আফরোজা আব্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/১৬ ডিসেম্বর, ২০১৮/মাহবুব


আপনার মন্তব্য