২৮ সেপ্টেম্বর, ২০২১ ১৭:১৮

‘কয়েকজন মন্ত্রী অলিখিতভাবে জিয়া পরিবার ও বিএনপি বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বে আছেন’

অনলাইন ডেস্ক

‘কয়েকজন মন্ত্রী অলিখিতভাবে জিয়া পরিবার ও বিএনপি বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বে আছেন’

সংগৃহীত ছবি

বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, এই সরকারের কয়েকজন মন্ত্রী অলিখিতভাবে জিয়া পরিবার ও বিএনপি বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বে আছেন। 

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে দ্রব্যমূল্যের ন্যায্যমূল্য নিশ্চিতকরণ এবং সার, বীজ, কীটনাশক, ডিজেল ও বিদ্যুতের দাম কমানোর দাবিতে জাতীয়তাবাদী কৃষক দল আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।
 
মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, ‘এই সরকারের কয়েকজন মন্ত্রী আছে যাদের কোনো কাজ নেই। তারা কয়েকজন অলিখিতভাবে জিয়া পরিবার ও বিএনপি বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বে আছেন। তারা সকাল বেলা বেগম খালেদা জিয়ার খাতা খোলেন, দুপুর বেলা জিয়াউর রহমানের খাতা খোলেন, বিকাল বেলা তারেক রহমানের খাতা খোলেন। আবার সন্ধ্যার পর বিএনপির অন্য নেতাদের খাতা খোলেন। তার মানে আমাদের যা প্রচার দরকার তারাই করে দিচ্ছে। মিডিয়া কি করলো না করলো তার অপেক্ষায় থাকতে হয় না।’

আলাল বলেন, ‘আজকে সরকার গ্যাস, পানি ও বিদ্যুতের দাম যখন যা মন চাচ্ছে বাড়াচ্ছে। অপরদিকে দেশের বেকার যুবকরা কাজ পাচ্ছে না। কৃষকরা তাদের উৎপাদিত পণ্যের ন্যায্যমূল্য পাচ্ছে না।’

কৃষক দলের সভাপতি হাসান জারিফ তুহিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুলের সঞ্চালনায় মানববন্ধনে আরও বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ঢাকা মহানগর উত্তর বিএনপির সভাপতি আমান উল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, ফজলুল হক মিলন, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল, যুবদলের সহ-সভাপতি এস এম জাহাঙ্গীর প্রমুখ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর