২১ জানুয়ারি, ২০২২ ১৬:১৫

আওয়ামী লীগ গণতন্ত্র ফিরিয়ে দেবে না : ড. মোশাররফ

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগ গণতন্ত্র ফিরিয়ে দেবে না : ড. মোশাররফ

ড. খন্দকার মোশাররফ হোসেন (ফাইল ছবি)

আওয়ামী লীগ গণতন্ত্র ফিরিয়ে দেবে না দাবি করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, গণতন্ত্র ফিরিয়ে আনার দায়িত্ব বিএনপিকেই নিতে হবে। গণতন্ত্র ফিরিয়ে আনতে না পারলে আমরা খালেদা জিয়াকে মুক্ত করতে পারবো না।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের আবদুস সালাম হলে প্রয়াত প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৬তম জন্মবার্ষিকী উপলক্ষে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ড. মোশাররফ বলেন, বিএনপি এখন পর্যন্ত সবচাইতে জনপ্রিয় রাজনৈতিক দল। এটার প্রমাণ ২০১৮ সালে খালেদা জিয়াকে কারাগারে রেখে আমরা নির্বাচনে গিয়েছিলাম। কিন্তু যখন তারা দেখল দিনে যদি জনগণ ভোট দিতে পারে, তাহলে তাদের (আওয়ামী লীগ) কোনো পাত্তা থাকবে না। তাই তারা প্রশাসন দিয়ে এই ভোট ডাকাতি করেছে। এটা বাংলাদেশের সবাই জানে। বিনা ভোটের সরকার গায়ের জোরে ক্ষমতায় বসে আছে।

তিনি আরও বলেন, এটা জনগণের সরকার নয়। তারা তেলের দাম বৃদ্ধি করছে বিদ্যুতের দাম বৃদ্ধি করছে। জনগণের পকেট থেকে টাকা নিয়ে বড় বড় প্রোজেক্ট করে বিদেশে টাকা পাচার করছে। এই গ্যাসের দাম আর বৃদ্ধি করতে দেওয়া যাবে না। এই অনাচার থেকে রক্ষা পেতে এই সরকারকে বিদায় করতে হবে। আসুন আমরা সেই লক্ষ্যে কাজ করি।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালামের সভাপতিত্বে ও উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হকের সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য দেন ঢাকা উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, ঢাকা দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকু, স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, ওলামা দলের আহ্বায়ক মাওলানা শাহ মোহাম্মদ নেছারুল হক প্রমুখ। 

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর