২৫ জুন, ২০২২ ১৬:৫৫

পদ্মা সেতুর ওপর দাঁড়ালেন প্রধানমন্ত্রী, দেখলেন বিমান বাহিনীর ফ্লাইং ডিসপ্লে

অনলাইন প্রতিবেদক

পদ্মা সেতুর ওপর দাঁড়ালেন প্রধানমন্ত্রী, দেখলেন বিমান বাহিনীর ফ্লাইং ডিসপ্লে

উদ্বোধনের পর পদ্মা সেতুর ওপর দাঁড়িয়ে বাংলাদেশ বিমান বাহিনীর মনোজ্ঞ প্রদর্শনী উপভোগ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় প্রধানমন্ত্রীর কন্যা সায়মা ওয়াজেদ পুতুল উপস্থিত ছিলেন। ছবি : পিআইডি

উদ্বোধনের পর পদ্মা সেতুর ওপর দাঁড়িয়ে বাংলাদেশ বিমান বাহিনীর মনোজ্ঞ প্রদর্শনী উপভোগ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় প্রধানমন্ত্রীর কন্যা সায়মা ওয়াজেদ পুতুল উপস্থিত ছিলেন।

এসময় দুটি মিগ-২৯, দুটি এফটি-৭বিজি/এফ-৭ এমবি ও দুটি এফ-৭ বিজিআইর সমন্বয়ে স্মোক পাস, তিনটি এফ-৭ বিজিআই/বিজির ফ্লাই পাস্ট প্রদর্শন, একটি সি-১৩০জে ও পাঁচটি কে-৮ ডব্লিউর সমন্বয়ে স্মোক পাস প্রদর্শন, তিনটি এল-৪১০ ও পাঁচটি গ্রোব-১২০টিপির সমন্বয়ে ফ্লাই পাস্ট প্রদর্শন, পাঁচটি এমআই-১৭/১৭১ এর মাধ্যমে পতাকা প্রদর্শন ও একটি বেল-২১২ এর মাধ্যমে লিফলেট বিতরণ, দুটি কে-৮ডব্লিউর মাধ্যমে শেকুল মেন্যুভার প্রদর্শন, পাঁচটি কে-৮ডব্লিউ এর মাধ্যমে ভিক্সেন ব্রেক প্রদর্শন এবং একটি মিগ-২৯ এর মাধ্যমে লো লেভেল অ্যারোবেটিক্স প্রদর্শন করা হয়।

এর আগে দেশের সবচেয়ে বড় প্রকল্প পদ্মা সেতুর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার দুপুরে মাওয়া প্রান্তে টোল পরিশোধ শেষে উদ্বোধনী ফলক ও ম্যুরাল-১ উন্মোচনের মাধ্যমে প্রধানমন্ত্রী সেতুর উদ্বোধন করেন।

উদ্বোধন শেষে সেতুর ওপর দিয়ে শরীয়তপুরের জাজিরা প্রান্তের উদ্দেশে যাত্রা করেন শেখ হাসিনা। মাঝামাঝি গিয়ে গাড়ি থেকে নেমে সেতুর ওপর দাঁড়িয়ে ওই প্রদর্শনী উপভোগ করেন প্রধানমন্ত্রী।  

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

  

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর