২৬ জুন, ২০২২ ২১:৩০

প্রথম দিনেই পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ২

শরীয়তপুর প্রতিনিধি:

প্রথম দিনেই পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ২

সংগৃহীত ছবি

সাধারণ মানুষের জন্য খুলে দেওয়ার প্রথম দিনেই পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় অন্তত দুইজন আহত হয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। রবিবার (২৬ জুন) রাতে সেতুর ২৭ ও ২৮ নম্বর পিলারের মাঝখানে এ দুর্ঘটনা ঘটে। এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, মারাত্মক আহত হয়ে দুজন সেতুর ওপর পড়ে আছেন। আহতদের পাশে রক্ত দেখা যায়। তাদের স্থানীয় হাসপাতালে নেয়া হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় জানা যায়নি।

অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সারকেল) মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। পদ্মা সেতু উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন গণমাধ্যমকে বলেন, ‌দুর্ঘটনার তথ্যটি জেনেছি। তবে খোঁজখবর নেওয়া হচ্ছে।

এদিকে সোমবার (২৭ জুন) থেকে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করেছে সেতু কর্তৃপক্ষ। রবিবার রাতে সেতু বিভাগের বরাত দিয়ে তথ্য অধিদফতর বিষয়টি নিশ্চিত করেছে।

তথ্য বিবরণীতে বলা হয়, সোমবার (২৭ জুন) ভোর থেকে পুনরাদেশ না দেয়া পর্যন্ত পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ ঘোষণা করেছে সরকার।

এদিকে পদ্মা সেতুতে যানবাহন থেকে নামলেই ব্যবস্থা নেয়া হবে এবং টহল জোরদারে সেতুর নিরাপত্তার দায়িত্বে থাকা সেনাবাহিনীকে সেতু কর্তৃপক্ষ চিঠি দিয়েছে বলে জানা গেছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন/হিমেল

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর