Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বুধবার, ৯ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৯ অক্টোবর, ২০১৯ ০০:০৬

ব্রিটেনে বিমানের সিন্ডিকেট বাণিজ্য বন্ধ করা হয়েছে

------- কান্ট্রি ম্যানেজার

যুক্তরাজ্য প্রতিনিধি

ব্রিটেনে বিমানের সিন্ডিকেট বাণিজ্য বন্ধ করা হয়েছে

বিমান বাংলাদেশের ব্রিটেন কান্ট্রি ম্যানেজার হারুন খান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিমানের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপে বিমানকে ঘিরে ব্রিটেনে যে সিন্ডিকেট বাণিজ্য ছিল তা বন্ধ করা হয়েছে। কার্গো পাঠানোর যে একক মনোপলি ব্যবসা তাও বন্ধ করে বাজারে প্রতিযোগিতামূলক পরিবেশ সৃষ্টির লক্ষ্যে নতুন করে ৩ ক্যাটাগরিতে ১১টি কার্গো প্রতিষ্ঠানকে অফিসিয়াল কার্গো সেইলস এজেন্ট (সিএসএ) নিয়োগ করা হয়েছে।

গত সোমবার ব্রিকলেনে ব্রিটিশ বাংলাদেশি কার্গো এজেন্ট অ্যাসোসিয়েশন (বিবিসিএএ)-এর সদস্যদের সঙ্গে কার্গো সেলস এজেন্ট চুক্তি বিনিময় অনুষ্ঠানে তিনি একথা বলেন।

সংগঠনের সাধারণ সম্পাদক দেওয়ান সৈয়দ আবদুর রবের সঞ্চালনায় ও দেলোয়ার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশের বিশিষ্ট ব্যবসায়ী আবির, জেনারেল হাসপাতালের চেয়ারম্যান ইফতেখার আহমেদ হৃদয়। আরও বক্তব্য রাখেন সাংবাদিক মুসলেহ উদ্দিন আহমেদ, লন্ডন বাংলা প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ আ স ম মাসুম, বিমান বাংলাদেশের কর্মকর্তা নাসিরুল হক, আরিফুর রহমান, এম এ তুহিন, ব্রিটিশ বাংলাদেশি কার্গো এজেন্ট অ্যাসোসিয়েশনের জয়েন্ট সেক্রেটারি এম এ লাকী।


আপনার মন্তব্য