শিরোনাম
প্রকাশ : শনিবার, ২৪ জুলাই, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২৩ জুলাই, ২০২১ ২৩:৫৬

দুর্বৃত্তের হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু

গাজীপুর প্রতিনিধি

Google News

গাজীপুরের শ্রীপুরে দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত ছাত্রলীগ নেতা সৈয়দ মাছুম আহম্মেদ রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকাল ৮টার দিকে মারা গেছেন। মাছুম রাজধানীর শেরেবাংলানগরের ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। নিহত মাছুম শ্রীপুর পৌরসভার বেড়াইদেরচালা গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। তিনি শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী ছিলেন।

এ ঘটনায় নিহতের চাচা মোফাজ্জল হোসেন শ্রীপুর মডেল থানায় বৃহস্পতিবার একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগে তিনি জানান, ঈদের দিনগত রাত ৩টার দিকে (২২ জুলাই) মাছুম বাড়িতে আসামাত্রই অজ্ঞাতনামা ১০-১২ জন লোক তার ওপর হামলা করে।

 হামলাকারীরা মাছুমকে মারধর করে দ্রুত চলে যায়। ঘটনার আগেই তাদের বাড়ির অন্যান্য ঘরের দরজা বাইরে থেকে বন্ধ করে দিয়েছিল হামলাকারীরা। পরে বাড়ির লোকজনের চিৎকার শুনে আশপাশের লোকজন এসে বাড়ির অন্যান্য ঘরের দরজা খুলে দেন। গুরুতর আহত মাছুমকে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠান।

শ্রীপুর মডেল থানার ওসি খোন্দকার মো. ইমাম হোসেন জানান, হামলার ঘটনায় নিহতের চাচা মোফাজ্জল হোসেন বৃহস্পতিবার অজ্ঞাতনামাদের অভিযুক্ত করে একটি মামলা করেছেন। পুলিশ ঘটনার পর থেকেই হামলাকারীদের চিহ্নিত করতে তৎপরতা শুরু করেছে। কেন হামলা হয়েছিল তদন্ত করে দেখা হচ্ছে।