বুধবার, ১ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

বিএনপি নেতারা খালেদা জিয়ার সুচিকিৎসা চান না : মির্জা আজম

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেছেন, বিএনপি নেতারা আসলে খালেদা জিয়ার সুচিকিৎসা চান না। তারা খালেদা জিয়ার চিকিৎসাকে ইস্যু বানিয়ে দেশের ভিতরে অরাজকতা করতে চান। গণতান্ত্রিক আন্দোলন করার অধিকার সবারই আছে। কিন্তু আন্দোলনের নামে অরাজকতা, নৈরাজ্য-সন্ত্রাস, বিশৃঙ্খলা করা হলে কঠোর হাতে দমন করা হবে। আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখাবেন না। রুখে দাঁড়ালে পালানোর পথ পাবেন না।

গতকাল ঢাকা মহানগরী উত্তর আওয়ামী লীগের ৫৩ নম্বর ওয়ার্ডের আটটি ইউনিটের সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবদুর রাজ্জাকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবালের পরিচালনায় বক্তব্য দেন ঢাকা মহানগরী উত্তর আওয়ামী লীগ সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-১৮ আসনের এমপি হাবিব হাসান, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা।

মির্জা আজম দলীয় নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বিস্ময়। এটা অনেকের গাত্রদাহ। সরকারের উন্নয়ন-অর্জন বিনষ্ট করার জন্য নানা রকমের ষড়যন্ত্র চলছে। বিএনপি নেত্রীর চিকিৎসা নিয়েও বিএনপি নেতারা মিথ্যাচার করছেন। তারা রাজপথে আন্দোলনের ঘোষণা দিয়েছেন। এ ব্যাপারে নেতা-কর্মীদের সজাগ ও সতর্ক থাকতে হবে।

সর্বশেষ খবর