Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২০ মে, ২০১৯ ১৪:১৩

মুন্সীগঞ্জ বিক্রমপুর সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

হাসান তামিম, অস্ট্রিয়া

মুন্সীগঞ্জ বিক্রমপুর সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

অস্ট্রিয়ায় ভিয়েনাস্থ মুন্সীগঞ্জ বিক্রমপুর সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ভিয়েনার বায়াতুল মোকারম জামে মসজিদে এই ইফতাত্র মাহফিল অনুষ্ঠিত হয়। 

উক্ত মাহফিলে উপস্থিত ছিলেন সমিতির সভাপতি শেখ শহীদ, সাধারন সম্পাদক বিল্লাল হোসেন, সহ সভাপতি মাসুদ হোসেন, সহকারি সাধারন সম্পাদক শাহীন হোসেন, কোষাধক্ষ্য নয়ন হোসেন,  সাংগঠনিক সম্পাদক বিপ্লব সরকার, সাংস্কৃতিক সম্পাদক মাসুম চৌধুরী, ক্রীড়া সম্পাদক সাদ্দাম হোসাইন, সদস্য মনির হোসেন, মুরাদ কোরাইশি আশিক এবং মিজানুর শ্যামল। এছাড়াও উপস্থিত ছিলেন সাবেক কার্যনির্বাহী কমিটির সদস্যগন।  

ইফতার মাহফিলের শুরুতে বায়তুল মোকারম মসজিদের পেশ ইমাম ও খতিব ফারুক আল মাদানী রমজান মাসের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। পরে ভিয়েনাস্থ সকল মুসলিম উম্মাহর শান্তি কামনা করে মোনাজাত করা হয়। 

মুন্সীগঞ্জ বিক্রমপুর সমিতির সাধারন সম্পাদক বিল্লাল হোসেন বলেন, প্রতি বছর রমজানে আমরা ইফতাররের আয়োজন করে থাকি যেখানে বিপুল সংখ্যক প্রবাসি বাংলাদেশি ছাড়াও বিভিন্ন দেশের নাগরিকগন অংশগ্রহণ করে থাকে। সমিতির সভাপতি শেখ শহীদ ঐতিহ্যবাহী মুন্সীগঞ্জ বিক্রমপুর সমিতির ইফতার মাহফিলে আসার জন্য সকলকে ধন্যবাদ জানান।


বিডি-প্রতিদিন/তাফসীর


আপনার মন্তব্য