১৩ অক্টোবর, ২০১৯ ১৫:৩৯

আবরার হত্যার বিচার দাবি তারেক পরিষদের

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে :

আবরার হত্যার বিচার দাবি তারেক পরিষদের

বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যার বিচার ও এ হত্যাকাণ্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানালো ‘তারেক পরিষদ আন্তর্জাতিক কমিটি’। নিউইয়র্ক ভিত্তিক এই সংগঠনের শীর্ষ কর্মকর্তাদের এক বৈঠকে গত শুক্রবার রাতে এ দাবি জানানো হয়। বৈঠকে বিএনপি নেত্রী খালেদা জিয়ার মুক্তির দাবিও জানানো হয়। বৈঠক শেষে আবরার ফাহাদের আত্মার মাগফেরাত ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

নিউইয়র্ক সিটির জ্যামাইকায় হিলসাইড এভিনিউতে একটি পার্টি হলে অনুষ্ঠিত এই বৈঠকে সভাপতিত্ব করেন সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারপার্সন ও মূলধারার ব্যবসা-প্রতিষ্ঠান ‘আরএলবি গ্রুপ অব কোম্পানি’র সিইও আকতার হোসেন বাদল। এসময় আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মো. ইলিয়াস খান, নিউজার্সি বিএনপির সভাপতি নূরল ইসলাম খসরু, সেক্রেটারি আবুল কালাম, সহ-সভাপতি জামাল হোসেন, জ্যেষ্ঠ সদস্য হোসেন পাঠান বাচ্চু, তারেক পরিষদের রেজাউল হক, আকবর এ আবেদীন রনী, মজিবর রহমান, আলী দোনার, মিজানুর রহমান প্রমুখ। 

উল্লেখ্য, বিএনপির রাজনৈতিক কর্মসূচির পরিপূরক কর্মকাণ্ডের জন্যে ২০০৭ সালে প্রতিষ্ঠিত হয়েছে ‘তারেক পরিষদ আন্তর্জাতিক কমিটি’। এই সংগঠনের সম্মেলন উপলক্ষে মোয়াজ্জেম হোসেনকে আহবায়ক এবং ওয়াজেদ আহমেদ জুবায়েরকে সদস্য-সচিব করে একটি সাব কমিটি ঘোষণা করা হয়েছে। আগামী ৭ নভেম্বর ‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ উদযাপন করা হবে নানা আয়োজনে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর