২৪ জুন, ২০২১ ১৭:২৪

সিঙ্গাপুরে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সিঙ্গাপুর প্রতিনিধি :

সিঙ্গাপুরে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিঙ্গাপুর আওয়ামী লীগের উদ্যোগে গতকাল সিঙ্গাপুর সময় সন্ধ্যা ৮টায় অনুষ্ঠিত হয়েছে আলোচনা সভা ও দোয়া মাহফিল। ভার্চুয়াল মিডিয়ায় অনুষ্ঠিত হয় এই আলোচনা সভা। 

আলোচনা অনুষ্ঠানে সিঙ্গাপুর আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন রানা এবং সাধারণ সম্পাদক মো. আল আমিন এবং ভারপ্রাপ্ত সভাপতি মো. আলেক হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী রহমত জয় উপস্থিত ছিলেন।

সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সোহেলের পরিচালনায় এতে বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর হাত ধরেই আওয়ামী লীগ বাঙালির স্বাধিকার আন্দোলন, ভাষা আন্দোলন এবং মুক্তিযুদ্ধের আন্দোলনে জয়ী হয়েছে। তাই মহান নেতা বঙ্গবন্ধু, বাংলাদেশ আওয়ামী লীগ ও স্বাধীন বাংলাদেশ একই সুতোয় গাঁথা।

অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের প্রতি শ্রদ্ধা নিবেদন করে দোয়া করা হয় এবং বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন সময় নিহত সকল নেতৃবৃন্দের আত্মার মাগফিরাত কামনা কারা হয়। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দেশে এবং প্রবাসের সকল নেতাকর্মীদের প্রতি শুভেচ্ছা জানান সিঙ্গাপুর আওয়ামী লীগ নেতারা।

নেতৃবৃন্দ বলেন, আওয়ামী লীগ প্রতিষ্ঠিত হয় সাধারণ মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে, বর্তমান আওয়ামী লীগের নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে কাজ করছেন তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা। 

এসময় দেশের সাধারণ মানুষ ভোটের মাধ্যমে বারবার আওয়ামী লীগের প্রতি আস্তা রাখায় দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানানো হয়। একইসঙ্গে আগামীতে আওয়ামী লীগকে এগিয়ে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানানো হয়। 

আলোচনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিঙ্গাপুর আওয়ামী লীগের সহ-সভাপতি জাকির হোসেন, সেলিম খান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মিরাজ উদ্দিন, আমিনুল ইসলাম বুলবুল, সাংগঠনিক সম্পাদক বাহার আলী সিকদার, দপ্তর সম্পাদক শাহাদাত রাসেল চৌধুরী, সিঙ্গাপুর আওয়ামী লীগ নেতা বাপ্পি, শফিকুল আকন্দ, সাকিব শাহরিয়ার, মো.শাকিলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর