১৬ আগস্ট, ২০২২ ০৮:৪৩

বিডি কমিউনিটি হাব সিডনির নতুন কার্যকরি কমিটির পরিচিতি এবং সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

নাইম আবদুল্লাহ

বিডি কমিউনিটি হাব সিডনির নতুন কার্যকরি কমিটির পরিচিতি এবং সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

গত ১৪ আগস্ট (রবিবার) সন্ধ্যায় বিডি কমিউনিটি হাব সিডনির নতুন কার্যকরী কমিটির পরিচিতি ও আগামী এক বছরের পরিকল্পনা নিয়ে সিডনির মিডিয়া ব্যক্তিত্ব ও গন্যমান্য ব্যক্তিদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিডি হাবের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণার পর তাদের কমিউনিটির বিশিষ্ট জনদের সাথে পরিচয় করিয়ে দেয়া হয়।

বিডি হাবের নতুন কার্যনির্বাহী কমিটির সভাপতি আব্দুল খান রতন, সহ সভাপতি শফিক শেখ, ভাইস প্রেসিডেন্ট নিরব, সাধারণ সম্পাদক মোঃ সৈয়দ রহমান মিঠু, যুগ্ম সম্পাদক ফয়সাল আজাদ, যুগ্ম সম্পাদক মোহাম্মদ লুৎফুর রহমান টিপু, কোষাধ্যক্ষ মো সাখাওয়াত হোসেন ও সাংগঠনিক সম্পাদক মোঃ এনামুল হাসান খান, আবুল সরকার। 

নুতন নির্বাহী কমিটিকে অভিনন্দন জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন কাউন্সিলর মাসুদ চৌধুরী, কাউন্সিলর মোহাম্মদ ইব্রাহিম খলিল মাসুদ, ড. সিরাজুল হক সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়া, মোহাম্মদ হায়দার আলী, জিয়া ফোরাম অস্ট্রেলিয়া, আকিদুল ইসলাম সাংবাদিক ও কলামিস্ট, সিইও বাসভূমি, নাইম আবদুল্লাহ সাংবাদিক ও প্রধান বার্তা সম্পাদক জনভূমি টিভি, ব্রায়ান লল, সিইও শুভ সকাল ম্যাকআর্থার এবং রেইনবো ক্রসিং, পি এস চুন্নু সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ অস্ট্রেলিয়া, সৈয়দ আকরাম উল্লাহ সিএ, পরিচালক জনভূমি টিভি, মাহফুজুল চৌধুরী খসরু কমিউনিটি নেতা, ড. নিজাম উদ্দিন আহমেদ, গবেষক ও মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল লতিফ।

বিডি হাবের নতুন কার্যনির্বাহী কমিটি আগামী ১৭ ডিসেম্বর ক্যাম্বলটাউন স্পোর্টস স্টেডিয়ামে বিজয় দিবসের মেলা এবং ১৬ মার্চ ২০২৩ চাঁদে রাত মেলারও ঘোষণা দেয়। 

রাতের খাবারের পর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন স্থানীয় শিল্পীবৃন্দ। 

বিডি হাব অস্ট্রেলিয়া সিডনির বাঙালী কমিউনিটির প্রথম কমিউনিটি হাব। প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন সমাজ কল্যাণমূলক কর্মসূচী, জাতীয় দিবস সমূহ উদযাপন, চাঁদ রাত মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করার পাশাপাশি বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনকে তাদের হাবে অনুষ্ঠান করার সুযোগ করে দিয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর