শিরোনাম
প্রকাশ : ৫ ফেব্রুয়ারি, ২০২০ ১২:৪৯
আপডেট : ৫ ফেব্রুয়ারি, ২০২০ ১৩:০৪

পুলিশকে পেটালে গ্রেফতার, সাংবাদিককে পেটালে কেন নয়: তাবিথ

অনলাইন ডেস্ক

পুলিশকে পেটালে গ্রেফতার, সাংবাদিককে পেটালে কেন নয়: তাবিথ
সংগৃহীত ছবি

পুলিশের গায়ে হাত তোলার অপরাধে একজন নির্বাচিত কমিশনারকে গ্রেফতার করা হলেও সাংবাদিক পেটানোর অপরাধে কাউকে গ্রেফতার করা হয়নি উল্লেখ করে ঢাকা উত্তরের বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, ‘পুলিশকে পেটালে গ্রেফতার আর সাংবাদিক পেটালে কেউ গ্রেফতার হবে না, কোনো সভ্য দেশে এমনটি হতে পারে না।’

সদ্য সমাপ্ত ঢাকা সিটি নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করে বুধবার রাজধানীর গুলশানে নির্বাচন পরবর্তী সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। সিটি করপোরেশন নির্বাচন পরবর্তী এ যৌথ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

তাবিথ আরও বলেন, ‘নির্বাচনের দিন কেবল বিএনপির নেতাকর্মী বা সমর্থকরা হামলার শিকার হননি। ওই দিন নির্বাচনের সংবাদ সংগ্রহের কাজে নিয়োজিত বেশ কয়েকজন সাংবাদিক আওয়ামী সন্ত্রাসীদের হাতে মার খেয়েছেন।’

সংবাদ সম্মেলনে নির্বাচনের দিন নানা অনিয়ম, কারচুপি, পুলিশি হয়রানির অভিযোগের পক্ষে সংগৃহিত তথ্য-উপাত্ত তুলে ধরেন তাবিথ আউয়াল। পাওয়ার পয়েন্টের মাধ্যমে সাংবাদিকদের সামনে এসব তুলে ধরেন তিনি।

বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানীর পরিচালনায় সংবাদ সম্মেলন মঞ্চে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/মাহবুব

 


আপনার মন্তব্য