Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : সোমবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ১৬ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:৩৪

এ যুগের প্রেমিক-প্রেমিকা

রাফিউজ্জামান সিফাত

এ যুগের প্রেমিক-প্রেমিকা

অমর প্রেম কাপল

ঘরের বাইরে এলেই এদের প্রেম বেড়ে যায়। পাবলিক প্লেস যেমন রেস্টুরেন্ট, পার্কে অথবা কারও বাসায় দাওয়াতে গেলে তাদের প্রেম যেন উথলিয়ে ওঠে। তখন তারা একই চামুচে একে অপরকে খাইয়ে দেয়, টিস্যু দিয়ে মুখ মুছে দেয়, হাত ধরে বসে থাকে। জান, পাখি, বেবি ছাড়া কেউ কাউকে ডাকে না। যদিও দাওয়াত থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গেই পরিস্থিতির ভিন্ন রূপ দেখা যায়।

 

সোশ্যাল মিডিয়া কাপল

মেগাবাইটের সঙ্গে এদের প্রেম ওঠানামা করে। তাদের প্রেম অনলাইনকেন্দ্রিক। সারা দিন-রাত দুজন দুজনার ওয়ালে দুষ্টু মিষ্টি রোমান্টিক পোস্ট শেয়ার করে। লোক দেখানো ঝগড়া করে, তিনবেলায় নয়খানা ছবিতে একে অপরকে ট্যাগ করে লাইক কমেন্ট চলতে থাকে।

 

অ-সহমত কাপল 

এ শ্রেণির কাপলদের কিছুতেই কোনো মিল নেই। সকালের মশারি খোলা থেকে শুরু করে রাতে টাঙানো সব বিষয়ের সবকিছুতে তাদের ভিতর মত-পার্থক্য দেখা দেয়। কিন্তু তারপরও পরস্পর বছরের পর বছর একসঙ্গে টিকে থাকে।

 

বার্ষিকী সেলিব্রেট কাপল

তারা প্রতিটা ডে সেলিব্রেট করে। প্রথম ডেটিং বার্ষিকী, প্রথম ঝগড়া বার্ষিকী, প্রথম রিকশা ভ্রমণ বার্ষিকী, প্রথম চটপটি বার্ষিকী, প্রথম ফোনে রাতভর কথা বলা বার্ষিকী এমন হাজারো বার্ষিকীতে ভরপুর তাদের কাপল জীবন।

 

লুকোচুরি কাপল

তারা লুকিয়ে প্রেম করতেই অধিক উৎসাহী। নিজেদের প্রেমের ভালোবাসার কথা কাউকে জানতে দেয় না। কখন কে দেখে ফেলে এই আতঙ্কে তাদের সর্বদা ভুগতে হয়। যদি কখনো কেউ তাদের একসঙ্গে দেখেও ফেলে তারা নিজেদের ‘জাস্ট ফ্রেন্ড’ কিংবা ‘কাজিন’ বলে পাড় পেতে চায়।


আপনার মন্তব্য