শিরোনাম
প্রকাশ : সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৮ ডিসেম্বর, ২০১৯ ২৩:৪৩

সনুর বাংলা গানে মুগ্ধ প্রধানমন্ত্রী

ক্রীড়া প্রতিবেদক

ভারতের জনপ্রিয় সংগীত শিল্পীর কণ্ঠে বাংলা গান শুনে মুগ্ধ প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি মঞ্চের সামনে বসেই উপভোগ করেন সনু নিগমের ‘শোনো একটি মুজিবরের থেকে লক্ষ মুজিবরের কণ্ঠস্বরের ধ্বনি, প্রতিধ্বনি/ আকাশে-বাতাসে ওঠে রণি/ বাংলাদেশ, আমার বাংলাদেশ/ বাংলাদেশ, আমার বাংলাদেশ’ ও ‘ধনধান্য পুষ্প ভরা আমাদের এই বসুন্ধরা, সে যে আমার জন্মভূমি, সে যে আমার জন্মভূমি।’ করতালি দিয়ে অভিবাদনও জানিয়েছেন উপমহাদেশের জনপ্রিয় এ শিল্পীকে। গতকাল রাত ৭টা ৪০ মিনিটে মঞ্চে ওঠেন ভারতের জনপ্রিয় এ সংগীত শিল্পী। শুরু করেন ‘ক্রেজি দিল মেরা’ হিন্দি গান দিয়ে। একে একে গেয়েছেন ‘দিবানা মে হু দিবানা তেরা’ ‘শোকরান- ওলাল হাম দুলিল্লাহ,’ ‘কাভি আল ভিদা না কাহ না,’ ‘সাজনা পেহলা পেহলা পেয়ার হ্যায়,’ ‘ইয়ে দিল দিবানা,’ ‘মেরে হাত মে সারি জিন্দেগি,’ ‘তুঝে লাগে না দিল জরিয়া,’ কাল হো না হো,’ এর মতো বলিউডের সেরা গানগুলো গেয়েছেন।

কাল রাতে এক ঘণ্টায় মঞ্চে মোট ১২টি জনপ্রিয় গান গেয়েছেন সনু নিগাম। এ ছাড়া গান পরিবেশন করেন ভারতের আরেক জনপ্রিয় সংগীত শিল্পী কৈলাশ খের। এর আগে জেমস মঞ্চ কাঁপিয়েছেন তার ‘মা’ সুন্দরীতমা’ ‘চল চলে’ গান।

উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয় সন্ধ্যা ৬টায় তারকা ব্যান্ড ‘ডি রক স্টার’-এর শিল্পী শুভর ‘ডাক দিয়েছেন দয়াল আমারে’ গান দিয়ে। তার দ্বিতীয় গানটি ছিল ‘লিটল পায়ে রিনিক ঝিনিক’। এরপর গান পরিবেশন করেন রেশমী মির্জা।


আপনার মন্তব্য