শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১৭ সেপ্টেম্বর, ২০২০ ২৩:২২

২ ম্যাচ নিষিদ্ধ নেইমার

ক্রীড়া ডেস্ক

২ ম্যাচ নিষিদ্ধ নেইমার

লিগ ওয়ানে প্রতিপক্ষ মার্শেইয়ের ফুটবলার আলভেরো গঞ্জালেসের সঙ্গে বাদানুবাদ ও হাতাহাতি করে মাঠ থেকে বহিষ্কার হন নেইমার। বহিষ্কৃত হওয়ার পরই নিশ্চিত হয়ে যায়, শাস্তি পাচ্ছেন তিনি। তবে কয় ম্যাচ নিষিদ্ধ হবেন-সেটাই ছিল দেখার।

ফ্রেঞ্চ ফুটবল অ্যাসোসিয়েশন ২ ম্যাচের নিষেধাজ্ঞা দিয়েছে প্যারিস সেন্ট জার্মেইনের (পিএসজি) ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমারকে। অবশ্য আলেভেরোর বিপক্ষে বর্ণবাদী মন্তব্যের অভিযোগ তদন্ত করার ঘোষণা দিয়েছে দেশটির ফুটবল অ্যাসোসিয়েশন।

হাতাহাতির জন্য পিএসজি-মার্সেই ম্যাচে রেফারি লাল কার্ড দেখান ৫ ফুটবলারকে। বহিষ্কৃৃত সব ফুটবলারকেই শাস্তি দিয়েছে ফেডারেশন। সবচেয়ে বেশি ৬ ম্যাচ নিষিদ্ধ হয়েছেন পিএসজির লেভিন কুরজাওয়া। মার্শেইর ডিফেন্ডার জর্ডান আমাথিকে লাথি মেরে এই শাস্তি পান লেভিন। আমাভিও নিষিদ্ধ হয়েছেন ৩ ম্যাচ। পিএসজির লিয়ান্দ্রো পারেদেজ ২ ম্যাচ এবং এক ম্যাচ করে নিষিদ্ধ হয়েছেন নেইমার ও দারিও বেনেদিত্ত। মার্সেইর আলভেরো গঞ্জালেসকে থুঁতু মারার অভিযোগে পিএসজির আর্জেন্টাইন মিডফিল্ডার অ্যাঙ্গেল ডি মারিয়াকে ২৩ সেপ্টেম্বর ডেকেছে ডিসিপ্লিনারি কমিটি। রবিবার ম্যাচটিতে নেইমারের পিএসজিকে ১-০ গোলে হারায় মার্সেই। ম্যাচটিতে ৫ ফুটবলার লাল কার্ড দেখেন।


আপনার মন্তব্য