Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর, ২০১৮ ১৯:২০

স্ট্রেচারে করে মাঠ ছাড়লেন হার্দিক পান্ডিয়া

অনলাইন ডেস্ক

স্ট্রেচারে করে মাঠ ছাড়লেন হার্দিক পান্ডিয়া
সংগৃহীত ছবি

এশিয়া কাপের ভারত-পাকিস্তান ম্যাচে উত্তেজনার পারদ শুরু থেকেই চড়িয়েছে। মাত্র ৩ রানের মাথায় দুই উইকেট খুইয়ে বিপাকে পড়ে পাকিস্তান। কিন্তু শুরু ধাক্কাটা সামলে নেন বাবর আজম ও শোয়েব মালিক দুজনে মিলে ৮২ রানের জুটি গড়ে কিছুটা স্বস্তি দেন। 

তবে ভারত শিবিরে বড় দুঃসংবাদ হল দেশটির পেসার অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া পায়ে টান পড়ায় আহত অবস্থায় স্ট্রেচারে করে মাঠ ছেড়েছেন।

এর আগে ১৪তম এশিয়া কাপের পঞ্চম ম্যাচে ভারতের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় পাকিস্তান।

টস জয়ের পর পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ বলেন, ভারতকে চাপে রাখতে হলে স্কোর বোর্ডে রান তুলতে হবে। তবে একাদশে কোনও পরিবর্তন থাকছেনা। এটা বড় ম্যাচ তাই ২৮০ রানের উপরে তুলতে হবে।

এদিকে রোহিত শর্মা বলেন, আমরাও আগে ব্যাট করতে চেয়েছিলাম। তবে কোনও সমস্যা হবে না। আজ চমৎকার একটি ম্যাচ হবে আশা করি। তবে ভারতীয় দলে দুটি পরিবর্তন আনা হয়েছে শার্দুল ঠাকুর ও খলিলের স্থলে হার্দিক পাণ্ডিয়া ও জাসপ্রিত বুমরাহকে নেওয়া হয়েছে।

পাকিস্তান একাদশ: 
ইমাম উল হক, ফখর জামান, বাবর আজম, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ, আসিফ আলি, শাদাব খান, ফাহিম আশরাফ, মোহাম্মেদ আমির, হাসান আলি ও উসমান খান।

ভারত একাদশ:

রোহিত শর্মা, শেখর ধাওয়ান, অমাবতি রাইদু, মাহেন্দ্র সিং ধোনি, দিনেশ কার্তিক,  যাদব, হার্দিক পাণ্ডিয়াম, ভুবনেশ্বর কুমার, যুবেন্দ্র চাহাল, কুলদীপ ও জাসিপ্রত বুমরাহ।

বিডি-প্রতিদিন/ ই-জাহান


আপনার মন্তব্য