Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:৪৫
আপডেট : ১৯ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:৪৭

পাকিস্তানকে পাত্তাই দিল না ভারত

অনলাইন ডেস্ক

পাকিস্তানকে পাত্তাই দিল না ভারত

ক্রিকেট বিশ্বের চিরপ্রতিদ্বন্দী ভারত-পাকিস্তান ম্যাচ মানেই উত্তেজনা। দুই দেশের রাজনৈতিক বৈরিতার কারণে তাদের প্রতিদ্বন্দ্বিতা এখন আর তেমন দেখা যায় না। তবে এশিয়া কাপের পঞ্চম ম্যাচে এই দুই শক্তিশালী দল আজ মুখোমুখি হলেও তেমন উত্তাপ ছড়াতে পারেনি পাকিস্তান। ভারতের সামনে মাত্র ১৬২ রানেই গুটিয়ে গেছে সরফরাজ বাহিনী। জবাবে, ৮ উইকেটের জয় তুলে নিয়েছে টিম ইন্ডিয়া।

এদিন ভারতের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় পাকিস্তান। দেশটির টপ অর্ডারে ছিঁড় ধরিয়েছেন ভুবনেশ্বর কুমার। মাত্র ৩ রানের মাথায় তুলে নিয়েছেন দুই উদ্বোধনী ব্যাটসম্যান ইমাম উল হক ও ফখর জামানকে। এরপর কিছুটা প্রতিরোধ গড়ে তুলেন শোয়েব মালিক ও বাবর আজম। কিন্তু তাদের প্রতিরোধে দেয়ালে আঘাত হানেন কুলদীপ যাদব। ৪৭ রানে বাবর আজমকে সাজঘরে পাঠান এ স্পিনার। ফলে ৮২ রানের জুটি ভাঙ্গে। এরপর পাকিস্তানি ব্যাটসম্যান আসা যাওয়ার মধ্যেই ছিলেন। সরফরাজ ৬, আসিফ আলি ৯ ও শাদাব খান ৮ রানে অাউট হন। শেষ দিকে মোহাম্মদ আমির ও ফাহিম আশরাফ ৩৭ রানের জুটিতে আরও কিছু রান যোগ হয় পাকিস্তানের স্কোর বোর্ডে।

ভারতের হয়ে ভুবনেশ্বর কুমার ও কেদার যাদব ৩টি, জাসপ্রিত বুমরাহ ২টি ও কুলদীপ যাদব ১টি উইকেট নেন।

অল্প রানের টার্গেটে ব্যাট করতে নেমে ২৯ ওভার শেষে রোহিত শর্মা (৫২) ও শেখর ধাওয়ানের (৪৬) উইকেট হারিয়ে ৮ উইকেটের সহজ জয় তুলে নেয় ভারত।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য