Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১২ ফেব্রুয়ারি, ২০১৯ ১০:৩৯

বার্সার মতো সিটিতেও চমক চান পেপ

অনলাইন ডেস্ক

বার্সার মতো সিটিতেও চমক চান পেপ
ফাইল ছবি

চেলসিকে ৬-০ গোলে বিধ্বস্ত করার পরে ম্যানচেস্টার সিটিকে নিয়ে নতুন স্বপ্নের কথা বলে দিলেন পেপ গার্ডিওলা। লিওনেল মেসির ক্লাবের প্রাক্তন কোচ বলেছেন তিনি সাফল্যের দিক থেকে বার্সেলোনার পর্যায়ে নিয়ে যেতে চান সিটিকে।

সপ্তাহ দু’য়েক আগে নিউক্যাসল ইউনাইটেডের কাছে হারের পরে ম্যানচেস্টার সিটি দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়েছে আর্সেনাল এবং এভার্টনের বিরুদ্ধে। তারপরেও রবিবার এভাবে সের্জিও আগুয়েরোর হ্যাটট্রিক এবং রাহিম স্টার্লিংয়ের জোড়া গোলের সাহায্যে এতিহাদ স্টেডিয়ামে ‘দ্য ব্লুজ’রা বিধ্বস্ত হবে, সিটির সমর্থকেরাও হয়তো ভাবেনি। শুধু তাই নয়, নিউক্যাসলের দেওয়া ধাক্কার পরে তিন ম্যাচে সিটি ১১ গোল করার পাশাপাশি প্রিমিয়ার লিগে শীর্ষস্থানেও ফিরে আসে।

গার্ডিওলা জয়ের পরে বলছেন, ‘‘বার্সেলোনার মতোই আমাদেরও তীব্র ইচ্ছা সেরা জায়গাটায় উঠে আসার। পয়েন্ট টেবলে ১০০ পয়েন্ট নিয়ে সমস্ত রেকর্ড ভেঙে দিয়ে আরও এগিয়ে যাওয়ার জন্য ক্রমাগত নিজেকে উদ্বুদ্ধ করে যেতে হবে।’’ 

তিনি আরও যোগ করেছেন, ‘‘দলের প্রত্যেক ফুটবলার প্রচণ্ড পরিশ্রমী। আমি একটা কথাই জানি, যত বেশি জিতবে, তত বেশি পরিশ্রম করতে হবে।’’ 

অথচ এই চেলসির কাছেই ডিসেম্বরে স্ট্যামফোর্ড ব্রিজে ০-২ হেরে গিয়েছিল ম্যান সিটি। তারপরে ক্রিস্টাল প্যালেস এবং লেস্টার সিটির কাছেও হারতে হয় তাদের। চোটের জন্য প্রধান ফুটবলারদের না থাকায় ছন্দও যেন হারিয়ে ফেলেছিল সিটি এই সময়ে। ঠিক সময়ে সেটা কাটিয়ে তুলেছেন প্রাক্তন বার্সা কোচ। সামনেই চ্যাম্পিয়ন্স লিগে শালকের বিরুদ্ধে ম্যান সিটির শেষ ষোলোর লড়াই রয়েছে (২০ ফেব্রুয়ারি)। তার চার দিন পরেই চেলসির বিরুদ্ধে লিগ কাপ ফাইনালেও নামতে হবে তাদের।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য