Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:৩০

আফিফের জোড়া আঘাতে ম্যাচে ফিরল টাইগাররা

অনলাইন ডেস্ক

আফিফের জোড়া আঘাতে ম্যাচে ফিরল টাইগাররা

আফগানিস্তানের বিপক্ষে ইনিংসের দ্বিতীয় ওভারেই সাফল্য পাওয়ার সুযোগ ছিল বাংলাদেশ দলের। নিজের প্রথম ওভারেই উইকেট পেতে পারতেন শফিউল ইসলাম। কিন্তু তার বলে রহমানউল্লাহ গুরবাজের ক্যাচ ছেড়েছেন মাহমুদউল্লাহ। ফ্লাডলাইটের ওপরে ওঠা বলটি রিয়াদের হাত ফসকে বেরিয়ে যায়। দলীয় ৮ আর ব্যক্তিগত ৩ রানে নতুন লাইফ পান আফগান ওপেনার। এরপর টাইগার বোলারদের উপর চড়াও হন আফগান দুই ওপেনার হজরতউল্লাহ জাজাই ও রহমানউল্লাহ গুরবাজ। এরপর আফিফ হোসেনকে আক্রমণে আনেন অধিনায়ক সাকিব আল হাসান।  আগের তিন ম্যাচে বোলিং না পাওয়া আফিফ বোলিং পেয়ে প্রথম ওভারেই জোড়া আঘাত হানেন। ফিরিয়ে দেন ঝড় তোলা হজরতউল্লাহ জাজাইকে। এক বল পরেই আসগার আফগানকে পূন্য রানেই ফিরিয়ে দেন তিনি। 

আফিফের প্রথম দুটি বল ছিল অফ স্টাম্পের বাইরে। কোনোটিই ব্যাটে-বলে করতে পারেননি জাজাই। পরের বলটি সুইপ করে ওড়াতে চেয়েছিলেন আফগান ওপেনার। টার্ন আর বাউন্সের জন্য টাইমিং করতে পারেননি। শর্ট ফাইন লেগে সহজ ক্যাচ মুঠোয় জমান মুস্তাফিজুর রহমান। ভাঙে ৭৫ রানের জুটি। ৩৫ বলে ছয় চার ও দুই ছক্কায় ৪৭ রান করেন জাজাই।

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ষষ্ঠ ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হচ্ছে।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য