১৮ অক্টোবর, ২০১৯ ০৫:৩১

আকমলের চোখে পাকিস্তানের সর্বকালের সেরা ওয়ানডে দল

অনলাইন ডেস্ক

আকমলের চোখে পাকিস্তানের সর্বকালের সেরা ওয়ানডে দল

ফাইল ছবি

পাকিস্তানের সর্বকালের সেরা ওয়ানডে একাদশ তৈরি করলেন উইকেট কিপার কামরান আকমল। সেই দলে নেই বিশ্বজয়ী অধিনায়ক ইমরান খান। কোন এক অজানা কারণে জাভেদ মিয়াঁদাদকেও দলে রাখতে ভুলে গেছেন আকমল।

পাকিস্তানের সেরা ওয়ানডে একাদশে নিজেকে এবং ভাই উমরকে রেখেছেন কামরান। অথচ জাতীয় দলে এখন আর জায়গা পান না তিনি। ২০১৭ সালের ওয়েস্ট ইন্ডিজ সিরিজের পর আর পাকিস্তানের জাতীয় দলে দেখা যায়নি কামরান আকমলকে। কামরান তার দলে রেখেছেন মাত্র তিন বোলারকে। ওয়াসিম আকরাম, শোয়েব আখতার এবং সাকলিন মুস্তাক। রাখেননি প্রয়াত কিংবদন্তি লেগস্পিনার আব্দুল কাদিরকেও।

তিনি যাদের সঙ্গে খেলেছেন, সেই সমসাময়িকদেরই সর্বকালের সেরা একাদশে রেখেছেন। ধারাবাহিক হিসেবে পরিচিত ইউনিস খান, ইনজামাম উল হক এবং মোহাম্মদ ইউসুফও জায়গা পাননি কামরান আকমলের সেরা একাদশে। ওপেনার হিসেবে সাঈদ আনোয়ার ও বাবর আজমকে রেখেছেন প্রাক্তন পাক উইকেট কিপার। মিডল অর্ডারে আছেন মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক। ‘বুমবুম’ আফ্রিদি অবশ্য জায়গা পেয়েছেন কামরান আকমলের দলে।

কামরান আকমলের সেরা ওয়ানডে একাদশ:
সাঈদ আনোয়ার, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, উমর আকমল, শোয়েব মালিক, শহীদ আফ্রিদি, আবদুল রজ্জাক, কামরান আকমল, ওয়াসিম আকরাম, শোয়েব আখতার, সাকলিন মুস্তাক। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর