Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৮ অক্টোবর, ২০১৯ ১১:৫৮

ইংল্যান্ডের বোলিং পরামর্শক হলেন প্যাটেল

অনলাইন ডেস্ক

ইংল্যান্ডের বোলিং পরামর্শক হলেন প্যাটেল
জিতান প্যাটেল

জিতান প্যাটেল, এক সময় খেলেছেন নিউজিল্যান্ড জাতীয় দলের হয়ে। স্পিন বিষয়ে কিউইদের হাড়ির খবর ভালই জানা আছে তার। তাই নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ওয়ারউইকশায়ার অধিনায়ক ও কিউ প্রাক্তন বোলারকে স্পিন বোলিং পরামর্শক হিসেবে নিয়োগ দিয়েছে ইংল্যান্ড।

আগামী মাসে নিউজিল্যান্ডের মাঠে টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হবে ইংল্যান্ড। নিউজিল্যান্ডের হয়ে সবশেষ ২০১৭ সালের মার্চে আন্তর্জাতিক ম্যাচ খেলা প্যাটেলের নিয়োগের বিষয়টি বৃহস্পতিবার নিশ্চিত করে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড।

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আগামী সপ্তায় ক্রাইস্টচার্চে পৌঁছাবে ইংল্যান্ড। তখনই সফরকরারী দলের সঙ্গে যোগ দেবেন প্যাটেল। দলে নিয়মিত স্পিনার আদিল রশিদ ও ম্যাট পার্কিসন এবং অনিয়মিত স্পিনার জো ডেনলি ও ডেভিড মালানদের নিয়ে কাজ করবেন আন্তর্জাতিক ক্রিকেটে ১৩০ উইকেট নেওয়া এই ডানহাতি অফ স্পিনার।

এ কারণে প্ল্যাঙ্কেট শিল্ডে ক্রিকেট ওয়েলিংটনের হয়ে আগামী তিন ম্যাচ খেলতে পারবেন না ৩৯ বছর বয়সী প্যাটেল। আগামী ১ নভেম্বর হ্যাগলি ওভালে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ।

সবশেষ কাউন্টি মৌসুমে ২৬.৭৫ গড়ে ৬৪ উইকেট নিয়েছেন প্যাটেল। ইংল্যান্ড দলে দায়িত্ব পাওয়ায় সহকারী কোচ পল কলিংউডের সঙ্গে দায়িত্ব পালন করতে দেখা যাবে তাকে।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য