শিরোনাম
২৪ নভেম্বর, ২০২০ ১২:৫৬

‘আমার সময় শেষ’, লড়াইয়ের মঞ্চকে চিরবিদায় আন্ডারটেকারের

অনলাইন ডেস্ক

‘আমার সময় শেষ’, লড়াইয়ের মঞ্চকে চিরবিদায় আন্ডারটেকারের

নব্বইয়ের দশকে যেসব শিশুরা বেড়ে উঠেছেন তাদের কাছে আকর্ষণের অন্যতম কেন্দ্রবিন্দুতে ছিল যুক্তরাষ্ট্রের বিনোদনমূলক টিভিশো ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্ট (ডাব্লিউডাব্লিউই)। তখনকার মঞ্চ কাঁপানো তারকারা ছিলেন এক এক জন ইয়ুথ আইকন। জন সিনা, ট্রিপল এইচ ও কেনদের মধ্যে সবথেকে জনপ্রিয় ছিলেন দীর্ঘকায় লড়াকু আন্ডারটেকার।

তিন দশক ধরে অর্থাৎ দীর্ঘ ৩০ বছরের কেরিয়ারে বহু নজির গড়েছেন তিনি। বিশ্ব জুড়ে কোটি কোটি ভক্তের ভালবাসা ও অগাধ সম্মান পেয়েছেন তিনি। দশকের পর দশক ধরে সকলের প্রত্যেকের মনোরঞ্জন করেছেন। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে বয়স। কমেছে ক্ষিপ্রতাও। ফলে সঠিক সময়মতো এবার ডাব্লিউডাব্লিউই তারকা আন্ডারটেকার রিংকে জানালেন বিদায় ।

সারভাইভার সিরিজের মঞ্চে অফিসিয়াল রিটায়ারমেন্ট ঘোষণা করলেন আন্ডারটেকার। বিদায়বেলায় তিনি জানালেন, 'আমার সময় শেষ। দীর্ঘ ৩০ বছর ধরে এই রিংয়ে হেঁটেছি। অন্যদের বিশ্রামের সুযোগ করে দিয়েছি। এবার সময় শেষ হয়েছে। আন্ডারটেকারকে এবার শান্তিতে বিশ্রাম দেওয়ার সুযোগ করে দিতে হবে।' মার্ক ক্যালাওয়ে তার ভাল নাম হলেও আন্ডারটেকার হিসেবেই তাকে চেনে বিশ্ব। ওয়ার্ল্ড হেভিওয়েট চ্যাম্পিয়ন তিনি। ২০০৭ সালে জিতেছিলেন রয়্যাল রাম্বল ও‌। সূত্র : সিএনএন ও হিন্দুস্তান টাইমস।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর