শিরোনাম
প্রকাশ : ২৭ এপ্রিল, ২০২১ ০৮:৩২
প্রিন্ট করুন printer

আমরা সুরক্ষিত, কিন্তু গোটা ভারতে কী হচ্ছে জানি: ইয়ন মরগান

অনলাইন ডেস্ক

আমরা সুরক্ষিত, কিন্তু গোটা ভারতে কী হচ্ছে জানি: ইয়ন মরগান

পরপর চার ম্যাচে হারের পর অবশেষে জয়। সব থেকে বড় কথা, তার ক্যাপ্টেন্সি নিয়ে প্রশ্ন উঠেছিল। কিন্তু সাফল্য এলে সব প্রশ্ন ধামাচাপা পড়ে যায়। এদিনও সেটাই হলো। কেকেআর ক্যাপ্টেন ইয়ন মরগান পাঞ্জাবের বিরুদ্ধে জয়ের জন্য বোলারদের কৃতিত্ব দিয়ে গেলেন। 

নরেন্দ্র মোদি স্টেডিয়ামে পাঞ্জাবের বিরুদ্ধে পাঁচ উইকেটে জেতার পর অধিনায়ক মরগান বলেন, ''গত কয়েকদিন আমরা পরিশ্রমের কোনও খামতি রাখিনি। তবে কিছুতেই দলগত পারফরম্যান্স ভালো হচ্ছিল না। আজ বোলাররা দারুণ পারফর্ম করেছে। আমরা যেভাবে শুরু করেছিলাম সেভাবেই শেষ করেছি। ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত পাঞ্জাবের ওপর চাপ বজায় রাখতে চেয়েছিলাম। এদিন সেটা করতে পেরেছি।

টি-টোয়েন্টি ক্রিকেটে এদিন সাত হাজার রান পূর্ণ করলেন মরগান। ইংরেজ অধিনায়কের মুখে শিবম মাভির প্রশংসা শোনা গেল। তিনি বলেন, ''ও যেভাবে গেইলকে আউট করল, অসাধারণ। গত ম্যাচেও ভালো খেলেছিল ও। ওর পারফরম্যান্সে গোটা দল খুশি। আমাদের দলে সুনীল নারিন, বরুণ চক্রবর্তী মতো স্পিনার রয়েছে। তবে এখনো টুর্নামেন্টের অনেকটাই বাকি। এভাবে পারফর্ম করতে পারলে হয়তো ভালো জায়গায় গিয়ে শেষ করতে পারবো। তার জন্য আমাদের ব্যাটিং এবং বোলিং, দুদিকেই অন্যদের ছাপিয়ে যেতে হবে।

কেকেআরের অধিনায়ক ক্যাপ্টেন মরগ্যান বলেন, জৈব সুরক্ষা বলয়ে থাকাটা চ্যালেঞ্জের। এতো প্লেয়ার এবং সাপোর্ট স্টাফদের জন্য সব কিছু ম্যানেজ করাও কর্তৃপক্ষের জন্য বেশ চাপের। তবে আমরা সুরক্ষিত। নিজেরা বায়ো বাবলে থাকলেও জানি সারা ভারতের কী অবস্থা এখন! আমরা এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসার জন্য একসঙ্গে চেষ্টা করতে পারি। শুধু ভারত নয়, গোটা বিশ্বের মানুষের জন্যই আমাদের কিছু না কিছু করতে হবে। আমরা অনেক কঠিন সময় দেখেছি। এই সময়টাতে একসঙ্গে থাকতে হবে। তবেই আমরা খারাপ সময় কাটিয়ে উঠতে পারব।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর