শিরোনাম
২০ সেপ্টেম্বর, ২০২১ ১৪:১৮

মাঠ থেকে মেসিকে বিদায় করে যা বললেন পিএসজি কোচ

অনলাইন ডেস্ক

মাঠ থেকে মেসিকে বিদায় করে যা বললেন পিএসজি কোচ

ফরাসি লিগ ওয়ানে রবিবার লিওঁর বিপক্ষে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) জয় নিয়ে মাঠ ছাড়লেও আলোচনা চলছে লিওনেল মেসিকে ঘিরে। এটি ছিল পিএসজির জার্সিতে ঘরের মাঠে আর্জেন্টাইন মহাতারকার প্রথম ম্যাচ। এর আগে লিগ ওয়ানে ও চ্যাম্পিয়নস লিগে একটি করে ম্যাচ খেললেও ছয়বারের ব্যালন ডি’ অর জয়ীর পা থেকে কোনও গোল এসেনি। 

এদিন প্যারিসের জার্সিতে প্রথম গোল করার বড় সুযোগ পেলেও শেষ পর্যন্ত তা আদায় করতে সক্ষম হননি মেসি। এদিকে, দল ম্যাচটি জিতে নিলেও মেসিকে মাঠ থেকে তুলে নেয়ায় আলোচনার কেন্দ্রে কোচ মাউরিসিও পচেত্তিনো।

ম্যাচের ৭৫ মিনিটে মেসিকে বদলি করার সিদ্ধান্ত নেন কোচ। মাঠ ত্যাগের সময় সাইডলাইনে থাকা স্বদেশী কোচ পচেত্তিনো হাত বাড়ালেও মেসিকে এড়িয়ে যেতে দেখা যায়। সোজা বেঞ্চে বসে পড়েন তিনি। পিএসজির কোচের এমন সিদ্ধান্তে সামাজিক যোগাযোগমাধ্যমে মেসি সমর্থকরা বেশ সমালোচনা করেছে।

ম্যাচ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে কোচের মেসির ঘটনাটি সামনে চলে আসে। পচেত্তিনোর ভাষায়, ‘মেসিকে বসানোর সিদ্ধান্ত ইনজুরি থেকে তাকে বাঁচানোর জন্য নেয়া হয়েছে। আমাদের ভবিষ্যৎ নিয়ে ভাবতে হয়। আগামী দিনে অনেক গুরুত্বপূর্ণ খেলা রয়েছে। তাকে রক্ষা করা আমাদের দায়িত্ব।’


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর