২৭ মার্চ, ২০২২ ১৩:১৮

শ্রেয়াসের নেতৃত্বে আইপিএল শিরোপা জিতবে কলকাতা : উমেশ যাদব

অনলাইন ডেস্ক

শ্রেয়াসের নেতৃত্বে আইপিএল শিরোপা জিতবে কলকাতা : উমেশ যাদব

উমেশ যাদব

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে প্রথম ম্যাচে ছিলেন না প্যাট কামিন্স, টিম সাউদি। দুই বিদেশি তারকা অনুপস্থিতিতে কলকাতার পেস আক্রমণের দায়িত্বে ছিলেন উমেশ যাদব। তার ওপর ভরসা রাখেন নাইট কোচ ম্যাকালাম। 

কিন্তু আইপিএলের মেগা নিলামের প্রথম দিন অবিক্রীত ছিলেন উমেশ যাদব। পড়ে তাকে নেয় কেকেআর। নাইট ম্যানেজমেন্টের কাছে তাই কৃতজ্ঞ এই অভিজ্ঞ পেসার। চার বছর পর নাইটদের সংসারে ফিরতে পেরে খুশি ভারতীয় এই বোলার। 

চেন্নাইয়ের বিরুদ্ধে ম্যাচের আগে উমেশ যাদব বলেন, নিলামে প্রথমে আমি অবিক্রীত ছিলাম। কিন্তু শেষপর্যন্ত আমাকে কেকেআর নিয়েছে। আমার ওপর আস্থা রাখার জন্য আমি নাইট ম্যানেজমেন্টের কাছে কৃতজ্ঞ। আমি চার বছর এই দলের হয়ে খেলেছি। ২০১৪ থেকে ২০১৭ এখানেই ছিলাম। সকলের সঙ্গেই আমার ভাল সম্পর্ক।

এবার ২ কোটি টাকায় উমেশকে কিনেছে নাইটরা। দীর্ঘদিন ট্রফি আসেনি কলকাতায়। শেষবার গৌতম গম্ভীরের নেতৃত্বে ট্রফি জিতেছিল নাইটরা। এবার শ্রেয়সের অধীনে আইপিএল জেতার বিষয়ে আশাবাদী ভারতীয় পেসার উমেশ যাদব।

তিনি বলেন, আমার পুরোনো দলে ফিরতে পেরে খুবই ভাল লাগছে। বিশেষ করে শ্রেয়াসের নেতৃত্বে মাঠে নামতে পেরে আমি উত্তেজিত। তার অধীনে কেকেআর আবার ট্রফি পাবে। দল এবার যথেষ্ট শক্তিশালী। উল্লেখ্য, ২০১৪ সালে শেষবার আইপিএল জিতেছিল কলকাতা। সেই দলের সদস্য ছিলেন তিনি। প্রত্যাবর্তনেই আবার ট্রফি দেখছেন উমেশ।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর