৩ অক্টোবর, ২০২২ ১৩:৫৯

সিরিজ হেরে যা বললেন বাবর আজম

অনলাইন ডেস্ক

সিরিজ হেরে যা বললেন বাবর আজম

বাবর আজম।

সাত ম্যাচের লম্বা সিরিজে শেষ হাসিটা হেসেছে মঈন আলীর ইংল্যান্ড। সিরিজের সপ্তম ম্যাচে নামার আগে হিসেবটা ছিল ৩-৩ সমতায়। রবিবার (২ অক্টোবর) লাহোরে সিরিজ জয়ের ম্যাচে শুরুতে ব্যাট করে পাকিস্তানকে ২১০ রানের টার্গেট দেয় ইংলিশরা। মালান করেছেন ৪৭ বলে ৭৮ রান। হ্যারি ব্রুক ২৯ বলে করেছেন ৪৬ রান।

বড় টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায় পাকিস্তান। দলের অন্যতম ভরসা বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান ফেরে যথাক্রমে ৪ ও ১ রানে। শান মাসুদ সেই ধাক্কা সামলানোর চেষ্টা করলেও বাকিরা ছিলেন আসা যাওয়ার মিছিলে। শানের ৫৬ রানে ভর করে ২০ ওভারে ১৪২ রানে থামে পাকিস্তান। ফলে ৬৭ রানের বড় জয় নিয়ে সিরিজ নিজেদের করে নেয় ইংলিশরা। 

এ পরাজয়ের পর পাকিস্তান অধিনায়ক জানালেন, মিডলঅর্ডার ব্যাটিং নিয়ে আরও কাজ করতে হবে। ম্যাচশেষে সংবাদ সম্মেলনে বাবর আজম বলেন, আমাদের মিডলঅর্ডার নিয়ে আরও কাজ করতে হবে। মিডলঅর্ডারের চাপটা আমাদের (ওপেনার) ওপরও পড়ে। এ নিয়ে কোচদের সঙ্গে কথা হচ্ছে, কথা হবে। আসলে এই সিরিজ আমাদের জন্য গুরুত্বপূর্ণ ছিল। টি-টোয়েন্টি সংস্করণে আমাদের আরও উন্নতি করতে হবে।

মিডলঅর্ডার নিয়ে দুশ্চিন্তা থাকলেও দলের বোলিং নিয়ে খুশি বাবর। বিশেষ করে হারিস রউফের পারফরম্যান্স নিয়ে উচ্ছ্বসিত তিনি। বাবর বললেন, আমাদের বোলিং আক্রমণ ভালো। হারিস ভালো বোলিং করছে। প্রতিদিনই সে উন্নতি করছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর