১৩ জানুয়ারি, ২০২১ ১৫:৩৬

ইনফিনিক্স নিয়ে এলো ‘স্মার্ট ৫’

অনলাইন ডেস্ক

ইনফিনিক্স নিয়ে এলো ‘স্মার্ট ৫’

স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স এবার ‘স্মার্ট ৫’ নিয়ে এসেছে। ৫০০০ এমএএইচ ব্যাটারি লাইফ, ৬.৬ ইঞ্চি এইচডি + ওয়াটার-ড্রপ স্ক্রিন এবং ডুয়েল ফ্ল্যাশসহ ৮ এমপি সেলফি ক্যামেরার ইনফিনিক্সের নতুন ডিভাইসের ৩ জিবি + ৬৪ জিবি সংস্করণটি ৯ হাজার ৪৯০ টাকায় পাওয়া যাবে।

বিশাল ৫০০০ এমএএইচ ব্যাটারি লাইফ ৪ দিনের পর্যন্ত স্থায়ী হতে পারে এবং এর ইন্টলিজেন্ট পাওয়ার-সেভিং প্রযুক্তি আপনাকে চিন্তা ছাড়াই সারাদিন বিনোদন উপভোগের সুযোগ দিবে। ৬.৬ ইঞ্চির এইচডি+ ওয়াইডস্ক্রিন স্বচ্ছ ও ওয়াইড স্ক্রিনের মোবাইল ব্যবহারে আরও ভাল অভিজ্ঞতা এনে দিবে। এ ছাড়াও ৫০০ নিটস সানলাইট ডিসপ্লের কারণে সব ধরণের সূর্যালোকে মোবাইলের স্ক্রিন স্বাচ্ছন্দ্যে দেখা যাবে।

মোবাইলটির ৮-মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দিয়ে নিখুঁত ছবি তোলার জন্য এতে অটোমেটিক রিটাচিং ফিচার যুক্ত করা হয়েছে। এতে থাকা সেলফি ফোকাস এবং ডুয়েল ফ্ল্যাশ ছাড়াও জেন্টেল ব্লার করার সুযোগ রয়েছে। এছাড়াও এতে থাকা নতুন বিউটিফাইড অ্যালগরিদমের কারণে প্রতিবার সেরা সেলফি তোলা যাবে। থ্রিডি ফেস-এর কারণে এ ডিভাইসটি দিয়ে তোলা সেলফিগুলো আরও ন্যাচারাল ও ইউনিক দেখাবে। এতে স্টাইল কাস্টমাইজ করার ক্ষেত্রে আরও ইন্টিলিজেন্ট কিছু ফিচার পাওয়া যাবে। ইনফিনিক্স স্মার্ট ৫ এ রিয়ার ক্যামেরা অংশে থাকা ১৩ এমপি ট্রিপল ক্যামেরা দিয়ে সূর্যের আলো কম বা বেশি নির্বিশেষে আপনি সর্বদা স্পষ্ট, উজ্জ্বল এবং অধিকতর সুন্দর ছবি তোলার সুযোগ দিবে। 

ইনফিনিক্স ‘স্মার্ট ৫’ মডেলের নতুন এই ডিভাইসটি বাংলাদেশের বাজারে এনেছে গ্রাহকদের কথা মাথায় রেখে। নতুন এই স্মার্টফোনটি বাজেটবান্ধব এবং সেরা পারফরম্যান্স ফোন। ইনফিনিক্স স্মার্ট ৫ তিনটি- মিডনাইট ব্ল্যাক, ওশান ওয়েভ এবং কোয়েটজাল সায়ান রঙে পাওয়া যাচ্ছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর