শিরোনাম
প্রকাশ : সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ১৯ নভেম্বর, ২০১৮ ০০:৩১

লাকসামে আলোচনায় এ টি এম আলমগীর

মহিউদ্দিন মোল্লা, কুমিল্লা

লাকসামে আলোচনায় এ টি এম আলমগীর
এ টি এম আলমগীর

লাকসামের ভোটের মাঠের আলোচনায় রয়েছেন এ টি এম আলমগীর। কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনের সাবেক এমপি। বিএনপির এই সাবেক সংসদ সদস্য জাতীয় পার্টিতে যোগ দেওয়ায় পাল্টে যেতে থাকে সব হিসাব-নিকাশ। মনোনয়ন পেতে পারেন মহাজোট থেকে। মহান মুক্তিযুদ্ধের সময় মুজিব বাহিনীর লাকসাম অঞ্চলের ডেপুটি কমান্ডার ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় সলিমুল্লাহ হল ছাত্রলীগের আহ্বায়ক ছিলেন। বর্তমানে তিনি জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জাতীয় আইনজীবী ফেডারেশনের ভাইস প্রেসিডেন্ট।

এই বীর মুক্তিযোদ্ধা বলেন, লাকসাম-মনোহরগঞ্জের মানুষ দুঃশাসন, অত্যাচার, নির্যাতনে অতিষ্ঠ। তারা শান্তি চায়। আমি এমপি থাকাকালীন এলাকায় শান্তিপূর্ণ অবস্থা ছিল। পুনরায় এই এলাকায় শান্তি ও নিরাপত্তা জোরদার করতে চাই। দুই বছর ধরে স্বাধীনতার পক্ষের শক্তি হিসেবে এলাকায় কাজ করে যাচ্ছি। আমার পক্ষে লাকসাম-মনোহরগঞ্জের গ্রামে-গ্রামে গণজোয়ার সৃষ্টি হয়েছে। তিনি বলেন, ছাত্র থাকাকালীন বিভিন্ন সামাজিক, প্রগতিশীল কাজ ও সংস্কৃতিচর্চার মাধ্যমে মানুষের হৃদয় জয় করার চেষ্টা করেছি।

তিনি বলেন, আমি আশাবাদী মহাজোট থেকে মনোনয়ন পাব। কারণ আমার পূর্বের কাজ মূল্যায়ন করে মানুষ আমাকে ভোট দেবে। আমি এমপি থাকাকালীন গমের ও রাস্তার কাজের পার্সেন্টিজ নিইনি। মানুষের সেবক হিসেবে যথাযথ দায়িত্ব পালন করেছি।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর