২৭ জুলাই, ২০২১ ১৭:০৯

নিউজটোয়েন্টিফোর প্রতিনিধির ওপর হামলা

অনলাইন ডেস্ক

নিউজটোয়েন্টিফোর প্রতিনিধির ওপর হামলা

আল আমিন

গাজীপুরে কর্মরত বেসরকারি গণমাধ্যম নিউজটোয়েন্টিফোর-এর প্রতিনিধি আল আমিনের ওপর হামলার ঘটনা ঘটেছে। গত রবিবার শ্রীপুর চৌরাস্তা এলাকায় দুর্বৃত্তরা তার ওপর হামলা চালায়।

এ সময় তারা আল আমিনের কাছ থেকে ভিডিও ক্যামেরা ও মোবাইল ফোনসেট ছিনিয়ে নেয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়।

আল আমিন জানান, রবিবার সন্ধ্যায় শ্রীপুর চৌরাস্তার দিকে মারামারির খবর পেয়ে তিনি সেখানে যান। ভিডিও ধারণ করার সময় এলাকার ফয়সালের (২৫) নেতৃত্বে তার বড় ভাই জাহিদ (৩০), তাদের সহযোগী সম্রাটসহ (২৭) কয়েকজন তার ওপর হামলা চালায়।

তিনি অভিযোগ করেন, মারধরের এক পর্যায়ে রামদা দিয়ে অভিযুক্তরা তাকে কোপাতে থাকে। এতে একটি কোপ তার মাথার ডান পাশে ও আরেকটি কোপ ডান কানে লেগে তিনি গুরুতর আহত হন।

এ ঘটনায় গতকাল সোমবার সন্ধ্যা পর্যন্ত থানায় মামলা হয়নি। শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূঁইয়া বলেন, ‘অভিযোগ পেয়েছি। হামলার ঘটনায় মামলা হবে।’

এদিকে হামলার ঘটনায় জড়িতদের আগামী ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতারের দাবি জানিয়েছেন শ্রীপুরে কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মাধ্যমের সাংবাদিকরা।


বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর