Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ২০ এপ্রিল, ২০১৯ ২২:০৭

যবিপ্রবির ৩ শিক্ষার্থী আজীবন বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক, যশোর

যবিপ্রবির ৩ শিক্ষার্থী আজীবন বহিষ্কার

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীকে আজীবন এবং পাঁচ শিক্ষার্থীকে এক বছরের জন্য বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃত শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের হলেও অবস্থান করতে পারবে না এবং তাদের বিশ্ববিদ্যালয়ে প্রবেশেও নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের র‌্যাগিং বিরোধী পোস্টার ও নোটিশ ছিড়ে ফেলা, বিশ্ববিদ্যালয়ের লোগোর প্রতি অবমাননা ও শিক্ষকদের সাথে অসদাচরণের জন্য এসব শিক্ষার্থীদের বিরুদ্ধে এই শাস্তিমূলক ব্যবস্থা নিয়েছে প্রশাসন। আর এই বহিষ্কারের সিদ্ধান্ত হয় শনিবার বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম রিজেন্ট বোর্ডের ৫৪তম সভায়। 

আজীবন বহিষ্কৃত শিক্ষার্থীরা হলেন ফিশারিজ অ্যান্ড মেরিন বায়ো সায়েন্স বিভাগের স্নাতকোত্তরের শিক্ষার্থী হুমায়রা আজমিরা এরিন, একরামুল কবির দ্বীপ ও মো. রোকনুজ্জামান। 

এক বছরের জন্য বহিষ্কৃত হয়েছেন শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের স্নাতকের শিক্ষার্থী আসিফ আল মাহমুদ, মো. মোতাসসিন বিল্লাহ, ফিশারিজ অ্যান্ড মেরিন বায়োসায়েন্স বিভাগের মাহমুদুল হাসান শাকিব, কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের শিক্ষার্থী নিশাত তাসনীম ও বায়ো মেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী হারুন অর রশীদ।  

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর


আপনার মন্তব্য