২৬ জুন, ২০১৯ ১৬:১১

হাবিপ্রবি'তে ভিশন ও মিশন চূড়ান্তকরণ বিষয়ক কর্মশালা

দিনাজপুর প্রতিনিধি

হাবিপ্রবি'তে ভিশন ও মিশন চূড়ান্তকরণ বিষয়ক কর্মশালা

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুয়ারেন্স (আইকিউএসি) সেলের তত্ত্বাবধানে বিশ্ববিদ্যালয় ও অনুষদসমূহের ভিশন ও মিশন  চূড়ান্তকরণ বিষয়ক দিনব্যাপী ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার সকাল ১০টায় হাবিপ্রবি’র প্রশাসনিক ভবনের ভিআইপি কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত কর্মশালার উদ্বোধন করেন প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম।

আইকিউএসি সেল-এর পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) প্রফেসর ড. বিকাশ চন্দ্র সরকারের সভাপতিত্বে ওয়ার্কশপে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার ও রেজিস্ট্রার প্রফেসর ডা. মো. ফজলুল হক। 

প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন, সময়ের চাহিদার কারণে বিশ্ববিদ্যালয়ের ভিশন ও মিশন চূড়ান্ত করা অত্যন্ত জরুরি। আপনারা দিনব্যপি এ কর্মশালার মাধ্যমে আপনাদের সুচিন্তিত মতামত ও পরামর্শ দিয়ে সুন্দর ভিশন ও মিশন চূড়ান্ত করবেন এবং আপনারা স্ব স্ব অবস্থান থেকে এ বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে দায়িত্ব পালন করবেন, এ প্রত্যাশা করি। 

কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডীন, প্রক্টর, স্টুডেন্ট অ্যাডভাইজার, হল সুপার, বিভাগীয় চেয়ারম্যানবৃন্দ ও শাখা প্রধানগণ অংশগ্রহণ করেন।  

বিডি-প্রতিদিন/২৬ জুন, ২০১৯/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর