১৩ সেপ্টেম্বর, ২০১৯ ০১:১০

রাব্বানীর নির্দেশেই কি নেতা হয়েছেন রাকিব?

অনলাইন ডেস্ক

রাব্বানীর নির্দেশেই কি নেতা হয়েছেন রাকিব?

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব মোটা অংকের টাকার বিনিময়ে কমিটির নেতা হয়েছেন, এমটাই অভিযোগ উঠেছে। বিভিন্ন পত্রপত্রিকায় এ নিয়ে বেশ কয়েকদিন ধরে আলোচনা-সমালোচনাও চলছে। এ ব্যাপারে পদপ্রার্থীরা জানায়, রাকিব নেতা হয়ে এসেছেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর মাধ্যমে।

ইতিমধ্যে এ সংশ্লিষ্ট একটি অডিও ক্লিপ গণমাধ্যমের হাতে এসেছে। অডিওতে রাকিব পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটিতে মাহমুদুল হাসান নামের এক প্রার্থীকে নেতা বানাতে অজ্ঞাত এক ব্যক্তির সঙ্গে আলোচনা করেছেন। তাদের এ কথোপকথনে উঠে এসেছে রাকিবের নেতা হওয়ার পেছনে টাকার বিনিময়ে কাঠ-খড় পুড়িয়ে ছাত্রলীগকে ম্যানেজ করার বিষয়টি। কথা বলেছেন পূর্বের কমিটি স্থগিত করার বিষয়ে।

এ বিষয়ে ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী গণমাধ্যমকে বলেন, এ বিষয়ে আমার কোনো ধারণা নেই। রাকিবকে ফোন করে কারণ জানতে চেয়েছি। তাকে শোকজ করা হবে।

অন্যদিকে এ বিষয়ে ইবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব গণমাধ্যমকে বলেন, অডিওটি আমার না। কিছু ষড়যন্ত্রকারী অডিও তৈরি করে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর