১৯ ফেব্রুয়ারি, ২০২০ ১৬:২৬

জবি ফিন্যান্স বিভাগ অ্যালামনাইয়ের সভাপতি শরিফুল সম্পাদক ফয়েজ

জবি প্রতিনিধি

জবি ফিন্যান্স বিভাগ অ্যালামনাইয়ের সভাপতি শরিফুল সম্পাদক ফয়েজ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ফিন্যান্স বিভাগে প্রথমবারের মত অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কমিটি গঠন করা হয়েছে। এতে মো. শরিফুল ইসলাম সোহেল সভাপতি, মাহাতাব অপু সিনিয়র সহ-সভাপতি এবং মোহাম্মদ ফয়েজ উদ্দিন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বুধবার বিভাগের ১২৮তম একাডেমিক সভায় নব গঠিত কমিটির অনুমোদন দেওয়া হয়েছে বলে জানান চেয়ারম্যান অধ্যাপক ড. মনজুর মুর্শেদ ভূঁইয়া।

কমিটিতে অন্যাদের মধ্যে ফারজানা আফরিন (১ম), মিল্টন চন্দ্র পাল (১ম), শাহাদাত হোসেন সাদ (১ম), মো. ইমরান হোসেন (২য়), শহিদুল ইসলাম (২য়), মো. আল-আমিন (১ম) সহ-সভাপতি হিসেবে, আতা আলী (২য়), শেখ জয়নাল আবেদিন রাসেল (৩য়), মো. কাজী জিয়া উদ্দিন বাসেত (৩য়) যুগ্ম-সম্পাদক হিসেবে এবং মো. ওয়াহেদুজ্জামান সুমন (১ম) কোষাধ্যক্ষ হিসেবে নির্বাচিত হয়েছেন।

এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে সোহেল রানা (৩য়), ইমরান আহমেদ (৪র্থ), আজমির হোসেন অপূর্ব (৪র্থ) নির্বাচিত হয়েছেন।

কমিটিতে দপ্তর সম্পাদক ফয়সাল আহমেদ (৪র্থ), সাংস্কৃতিক সম্পাদক মো. মাঞ্জুর হোসেন রাব্বি (১ম), গণমাধ্যম ও প্রকাশনা সম্পাদক এবিএম পাভেল (৫ম), আন্তঃযোগাযোগ ও সদস্যপদ সম্পাদক শহীদুল্লাহ কায়সার (৪র্থ), সমাজ কল্যাণ সম্পাদক নুরুজ্জামান সিকদার (১ম), ক্রীড়া সম্পাদক আবদুল্লাহ-আল-মামুন (৬ষ্ঠ), আন্তর্জাতিক সম্পাদক তৌফিকুল ইসলাম (২য়), শিক্ষা এবং প্রশিক্ষণ সম্পাদক আব্দুল্লাহ লিখন (১ম), আইসিটি সম্পাদক মো. মাজহারুল ইসলাম জনি (৩য়), আইন সম্পাদক নিগার সুলতানা ঝিলিক (২য়), পরিকল্পনা ও অনুষ্ঠান সম্পাদক মোহাম্মদ আব্দুল্লাহ শাকিল (৭ম), লাইব্রেরি সম্পাদক মো. মোফাজ্জল হোসেন (৩য়), আপ্যায়ন সম্পাদক সজীব আহমেদসহ (৫ম) বিভিন্ন পদে মোট ৬১ জন নির্বাচিত হয়েছেন।

নবাগত কমিটির সভাপতি মো. শরিফুল ইসলাম বলেন, অ্যালামনাই অ্যাসোসিয়েশনের মাধ্যমে আমরা সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের মধ্যে পারস্পরিক সম্পর্ক বৃদ্ধি করতে চাই। সেই সাথে বিভাগের সকল শিক্ষার্থী একে অপরকে সহযোগিতার মাধ্যমে ফিন্যান্স বিভাগকে একটি আদর্শ বিভাগ হিসেবে পরিচিত করতে চাই।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর