শিরোনাম
প্রকাশ : ৬ এপ্রিল, ২০২১ ১৭:২১
প্রিন্ট করুন printer

ডুয়েটে অ্যানুয়াল পারফরম্যান্স এগ্রিমেন্ট বিষয়ক কর্মশালা

গাজীপুর প্রতিনিধি:

ডুয়েটে অ্যানুয়াল পারফরম্যান্স এগ্রিমেন্ট বিষয়ক কর্মশালা

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট), গাজীপুর-এ ‘অ্যানুয়াল পারফরম্যান্স এগ্রিমেন্ট: সিগনিফিকেন্স অ্যান্ড ইমপ্লিমেন্টেশন’ বিষয়ক একটি কর্মশালা মঙ্গলবার ভার্চুয়াল মাধ্যমে অনুষ্ঠিত হয়।

ডুয়েটের অ্যানুয়াল পারফরম্যান্স এগ্রিমেন্ট (এপিএ) টিমের উদ্যোগে আয়োজিত এ কর্মশালাটি উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম. হাবিবুর রহমান। 

এ সময় তিনি (উপাচার্য) অ্যানুয়াল পারফরম্যান্স এগ্রিমেন্টের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরেন। অনুষ্ঠানে তিনি বলেন, উন্নত, সমৃদ্ধ ও ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস্ পরিশ্রম করে যাচ্ছেন। তাই সোনার বাংলা গড়ে তোলার জন্য অ্যানুয়াল পারফরম্যান্স এগ্রিমেন্ট অনুযায়ী প্রত্যেক ব্যক্তি থেকে শুরু করে প্রত্যেক প্রতিষ্ঠানকে যথাযথভাবে কাজ করতে হবে এবং লক্ষ্যমাত্রা অনুযায়ী নির্দিষ্ট অর্থবছরের মধ্যেই তা অর্জন করতে হবে। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সচিব (অতিরিক্ত দায়িত্ব) ড. ফেরদৌস জামান।

কর্মশালায় এপিএ টিমের সভাপতি ও ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি)-এর পরিচালক অধ্যাপক ড. মো. রেজাউল করিমের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. আনওয়ারুল আবেদীন, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সিনিয়র সহকারী পরিচালক ও এপিএ সেলের ফোকাল-পয়েন্ট মো. গোলাম দস্তগীর, সিনিয়র সহকারী পরিচালক রবিউল ইসলাম। 

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর