শিরোনাম
২৯ জুন, ২০২১ ১৭:২৮

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ে কর্মশালা

গাজীপুর প্রতিনিধি:

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ে কর্মশালা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি’র সেমিনার কক্ষে দিনব্যাপী বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের জন্য প্রকল্প প্রস্তাবনা প্রস্তুতি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. গিয়াসউদ্দিন মিয়া প্রধান অতিথি হিসেবে কর্মশালার উদ্বোধন করেন। বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ বিশেষ অতিথি হিসেবে এ সময় উপস্থিত ছিলেন। 

ভাইস-চ্যান্সেলর তাঁর বক্তৃতায় বলেন, প্রকল্প প্রণয়নে প্রয়োজনীয় দক্ষতা অর্জনের জন্য প্রশিক্ষনের বিকল্প নেই। তিনি প্রশিক্ষণের পাশাপাশি প্রশিক্ষণ লব্ধ জ্ঞান ব্যবহার করে সুষ্ঠু ও সুন্দর প্রকল্প প্রস্তাবনা তৈরির উপর গুরুত্বারোপ করেন। 

বিশ্ববিদ্যালয়ের পরিচালক (আইকিউএসি) প্রফেসর ড. মো. আবিয়ার রহমানের সভাপতিত্বে এ কর্মশালায় কেজিএফ’র নির্বাহী পরিচালক ড. জীবন কৃঞ্চ বিশ্বাস, ভেটেরিনারি টিচিং হাসপাতালের পরিচালক প্রফেসর ড. আবু নসর মো. আমিনুর রহমান, পরিচালক (গবেষণা) প্রফেসর ড. এ. কে. এম. আমিনুল ইসলাম এবং ফিশারিজ বায়োলজি এন্ড এ্যাকোয়্যাটিক এনভাইরনমেন্ট বিভাগের প্রফেসর ড. এস.এম. রফিকুজ্জামান প্রশিক্ষণ প্রদান করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন অতিরিক্ত পরিচালক (্আইকিউএসি) ড. আসিফ রেজা অনীক।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর