৩০ নভেম্বর, ২০২১ ২১:৫০
রৌমারী টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজ

এইচএসসির প্রবেশপত্র না পেয়ে অধ্যক্ষের বিরুদ্ধে বিক্ষোভ

কুড়িগ্রাম প্রতিনিধি

এইচএসসির প্রবেশপত্র না পেয়ে অধ্যক্ষের বিরুদ্ধে বিক্ষোভ

আগামী ২ডিসেম্বর এইচএসসি পরীক্ষায় কুড়িগ্রামের রৌমারী টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের ৩৬ জন শিক্ষার্থীর কাছ থেকে  ফরম পূরণের টাকা নিলেও ফরম পূরণ না হওয়ায় পরীক্ষা অনিশ্চিত হয়ে পড়েছে। কলেজের অধ্যক্ষ এস এম হুমায়ুন কবীর প্রতি পরীক্ষার্থীর কাছ থেকে ৩ হাজার করে টাকা নিয়েও শেষ পর্যন্ত ফরম পূরণ করেননি। 

এনিয়ে মঙ্গলবার দুপুরে প্রবেশপত্র না পাওয়ায় ৩৬ জন শিক্ষার্থীসহ রৌমারী টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের প্রায় অর্ধসহস্রাধিক শিক্ষার্থী অধ্যক্ষের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল বের করে। ঘণ্টাব্যাপী মিছিল শেষে তারা রৌমারী উপজেলা প্রশাসনিক ভবনের সামনে এসে মিলিত হন। 

এরপর তারা উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এইচএসসি পরীক্ষার্থীদের মধ্যে রুপসী, সুমাইয়া, মিলন বলেন, অধ্যক্ষ এস এম হুমায়ুন কবীর এর নিকট আমরা তিন হাজার করে টাকা জমা দিয়েছি। কলেজে পরীক্ষার প্রবেশপত্রের জন্য গিয়ে দেখি আমাদের ৩৬ জন শিক্ষার্থীর প্রবেশপত্র নেই। বিষয়টি কলেজের শিক্ষার্থীদের মধ্যে জানাজানি হলে আমরা সবাই  অধ্যক্ষের রুমে গেলে তিনি কলেজ পলাতক হন। এরপর আমরা বিক্ষোভ মিছিল করে উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ দিলাম। 

রৌমারী উপজেলা নির্বাহী অফিসার মো. আল ইমরান বলেন, বিষয়টি তদন্তপূবর্ক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর