৫ আগস্ট, ২০২২ ০১:৩৮

প্রক্সি পরীক্ষায় জড়িত রাবি ছাত্রলীগ নেতা তন্ময় বহিষ্কার

রাবি প্রতিনিধি

প্রক্সি পরীক্ষায় জড়িত রাবি ছাত্রলীগ নেতা তন্ময় বহিষ্কার

মো. মুশফিক তাহমিদ তন্ময়।

শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. মুশফিক তাহমিদ তন্ময়কে দল থেকে বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার (৪ আগস্ট) বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। 

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় মো. মুশফিক তাহমিদ তন্ময় (সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা)-কে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো।

গত ২৬ জুলাই রাবির 'এ' ইউনিটের ভর্তি পরীক্ষায় প্রক্সি পরীক্ষা দিতে এসে আটক হন বায়েজিদ খান নামে রাবির ফোকলোর বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের এক শিক্ষার্থী। জিজ্ঞাসাবাদে তিনি তাকে নিয়োগদাতা হিসেবে রাবি ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মুশফিক তাহমিদ তন্ময়ের নাম জানান। তাকে জিজ্ঞাসাবাদের একটি ভিডিও ওইসময় সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরালও হয়েছিলো।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর দপ্তরে জিজ্ঞাসাবাদের সময় ধারণ করা এক মিনিটের একটি ভিডিওতে দেখা যায়, বায়েজীদকে জিজ্ঞাসাবাদের সময় নির্দেশদাতা হিসেবে ছাত্রলীগের ওই নেতার নাম বলছেন।   একপর্যায়ে তিনি আরও বলেন, প্রক্সি দিতে সকালে ক্যাম্পাসে এসেছেন। প্রক্সি দেওয়ার আগে তিনি তার ফোন ওই নেতার কাছে জমা রেখেছিলেন। ছাত্রলীগের ওই নেতা শাহ মখদুম হলের দোতলায় থাকেন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর