২৭ মে, ২০২৩ ০৬:৪০

বেরোবি'র ৫ শিক্ষার্থীকে মারধর: ২৪ ঘণ্টার আল্টিমেটাম

অনলাইন ডেস্ক

বেরোবি'র ৫ শিক্ষার্থীকে মারধর: ২৪ ঘণ্টার আল্টিমেটাম

সংগৃহীত ছবি

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ৫ শিক্ষার্থীকে মারধরের শিকার হয়েছেন। শুক্রবার (২৬ মে) সন্ধ্যায় রংপুরের মর্ডান মোড়ে ভাড়া নিয়ে বিবাদে বেরোবির ওই ৫ শিক্ষার্থীকে মারধর করেন বাসচালক ও হেল্পাররা।

এ ঘটনায় আহত ৫ শিক্ষার্থী হলেন- বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী (১৪ ব্যাচ) আশিক মন্ডল, আলামিন, নয়ন, ফয়সাল ও নাহিদ। আহতদের চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ খবর জানাজানি হলে রাত ১০টার দিকে রংপুর-কুড়িগ্রাম মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীরা। অবরোধের ফলে রাস্তার দুই পাশে যানজট সৃষ্টি হয়। পরে রাত ১১টার দিকে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও পুলিশের আশ্বাসে ২৪ ঘণ্টার মধ্যে অপরাধীদের শাস্তির আল্টিমেটাম দিয়ে অবরোধ তুলে নেয় শিক্ষার্থীরা।

মার্কেটিং বিভাগের বিভাগীয় প্রধান শেখ মাজেদুল হক বলেন, বিষয়টি অত্যন্ত দুঃখজনক। আমার শিক্ষার্থীরা আহত হোক এমন কোনো ঘটনার পুনরাবৃত্তি চাই না। অপরাধীদের দ্রুত শাস্তির আওতায় আনার দাবি জানাচ্ছি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গোলাম রব্বানী বলেন, আহতদের চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সার্বক্ষণিক খোঁজখবর রাখছি। তারা বর্তমানে সুস্থ রয়েছে। 

রংপুর তাজহাট মেট্রোপলিটন থানার পুলিশ কর্মকর্তা হোসেন আলী জানান, অপরাধীদের শাস্তির আওতায় আনতে আমরা কাজ করে যাচ্ছি।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর