২৮ মে, ২০২৩ ১২:১২

কটলারের জন্মদিন উদযাপনে সিইউবি

প্রেস বিজ্ঞপ্তি

কটলারের জন্মদিন উদযাপনে সিইউবি

এশিয়া মার্কেটিং ডে ২০২৩ এবং আধুনিক মার্কেটিংয়ের জনক ফিলিপ কটলারের ৯২তম জন্মদিন উদযাপন উপলক্ষে শনিবার একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ১৭টি দেশের প্রতিনিধিদের নিয়ে অনুষ্ঠানটি আয়োজন করে এশিয়ান মার্কেটিং ফাউন্ডেশন। বাংলাদেশে এই অনুষ্ঠান আয়োজনে সহায়তা করে মার্কেটিং সোসাইটি অব বাংলাদেশ। এই অনুষ্ঠানের অন্যতম অংশগ্রহণকারী ছিল কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ (সিইউবি)। 

সেমিনারের লাইভ প্যানেলে প্রধান বক্তা হিসেবে অনলাইনে সংযুক্ত হন আধুনিক মার্কেটিংয়ের জনক ফিলিপ কটলার। সেমিনারে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীর কাছে মার্কেটিং দুনিয়ার নানাদিক নিয়ে আলোচনা করেন তিনি।

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ অংশে অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ’র অধ্যাপক প্রফেসর মুহাম্মদ রিদওয়ানুল হক। লাইভ প্যানেল সেশনের মেম্বার হিসেবে কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. এইচ এম জহিরুল হক। আরও উপস্থিত ছিলেন স্কুল অব বিজনেসের ডিন ড. জহুরুল আলম এবং স্কুল অব বিজনেসের প্রধান এস এম আরিফুজ্জামান।

সেমিনারে লাইভ প্যানেল সেশনের মেম্বার হিসেবে আরও উপস্থিত ছিলেন মালয়েশিয়ার ইন্সটিটিউট অব মার্কেটিংয়ের অনারারি সেক্রেটারি, হাসলিনা বিন্তি আযলান এবং বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রণালয়ের আইসিটি বিভাগের আন্তর্জাতিক বাণিজ্য ও বিনিয়োগের মহাপরিচালক ও চিফ ইনোভেশন অফিসার ড. সৈয়দ মুনতাসির মামুন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর