শিরোনাম
প্রকাশ : ১ ডিসেম্বর, ২০১৯ ১৯:২৫

সিলেটে বর্ণাঢ্য বিজয় শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে বর্ণাঢ্য বিজয় শোভাযাত্রা

সিলেটে প্রতিবছরের ন্যায় এবারও বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বর। বিজয়ের মাস বরণে রবিবার সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে বের করা হয় বর্ণাঢ্য শোভাযাত্রা। জেলা প্রশাসন আয়োজিত এই শোভাযাত্রায় বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান নিজ নিজ ব্যানার নিয়ে অংশ নেয়। 

শোভাযাত্রাটি নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এসে শেষ হয়। পরে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সিলেটের জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলাম। 

শোভাযাত্রায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমান, পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দেবোজিৎ সিনহা, পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি তাপশ দাস পুরকায়স্থ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল, সাবেক মহানগর কমান্ডার ভবতোষ রায় বর্মন রানা, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি এটিএম শোয়েব, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম প্রমুখ।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য