শিরোনাম
প্রকাশ : ২৩ মে, ২০২০ ০০:১০

শ্রীমঙ্গলে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করোনা জয়ী কলেজছাত্রী

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

শ্রীমঙ্গলে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করোনা জয়ী কলেজছাত্রী

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এই প্রথম করোনা যুদ্ধে জয়ী এক কলেজছাত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে উপজেলা প্রশাসন।

শুক্রবার বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম ফুলছড়া চা বাগানে ওই কলেজছাত্রীর বাড়িতে গিয়ে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে একটি ধন্যবাদ পত্রও দেয়া হয়।

উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেব, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী, আবাসিক মেডিকেল অফিসার আবু নাহিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

গত ২৬ এপ্রিল ২১ বছর বয়সী ওই কলেজছাত্রীর শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছিল। ওইদিন রাতেই উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ওই কলেজছাত্রীকে হোম আইসোলেশনে রাখা হয়েছিল।  

ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী জানান, নিয়ম অনুযায়ী হোম আইসোলেশনে রাখার ১৪ দিন পর আবার তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। পর পর দুইবার তার নমুনা পরীক্ষার ফলাফল কোভিড-১৯ নেগেটিভ এসেছে। তাই আজ তাকে হোম আইসোলেশন থেকে বের করা হয়েছে। এখন সে এক সপ্তাহ হোম কোয়ারেন্টাইনে থাকবে। আগামী ৩০ মে তাকে হোম কোয়ারেন্টাইন থেকে মুক্ত করে দেয়া হবে।
 
উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, করোনা আক্রান্ত হওয়া মানে একটা আতঙ্কের বিষয়। ওই মেয়ে প্রতিকূল অবস্থায় থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী জীবনযাপন করে করোনাকে জয় করেছে। তাই তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং থ্যাংকস লেটার দেয়া হয়।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য