১৮ আগস্ট, ২০২০ ১৪:২৩

ফার্নিচার কোম্পানি 'ইশো' এবার সিলেটে

অনলাইন ডেস্ক

ফার্নিচার কোম্পানি 'ইশো' এবার সিলেটে

বছরের অত্যন্ত সফল একটি সময় পার করে এবং সম্প্রতি চট্টগ্রামে সেবা চালুর পর ইনোভেটিভ ও সাড়াজাগানো ফার্নিচার ব্র্যান্ড ইশো এবার সিলেটবাসীর দোরগোড়ায়। অফলাইন এবং অনলাইন এ দু'টি মাধ্যমেই ইশো সিলেটবাসীদের পরিচয় করিয়ে দিতে চায় ফার্নিচার জগতের বেশকিছু নতুন ডিজাইনের সাথে, যা শুধু দৃষ্টিনন্দন ও মডার্নই নয়, সেই সাথে রুচিশীলও বটে।

ইতোমধ্যেই ইশো নিয়ে এসেছে ১৪টি ভিন্ন ক্যাটাগরিতে ৬০০টি ভিন্ন ডিজাইনের ফার্নিচার। বিশাল এ কালেকশন থেকে এবার সিলেটবাসী খুঁজে নিতে পারবেন রুচি ও পছন্দভেদে তাদের বাসা এবং অফিসের ইন্টেরিয়র সাজানোর মনমতো ফার্নিচার। মূলত মডার্ন লাইফের চাহিদা অনুযায়ী বাজারে যে ঘাটতি রয়েছে তা পূরণের উদ্দেশ্যেই ইশো তার প্রোডাক্ট ডিজাইন করে । ইশো'র অন্যতম সেলিং পয়েন্ট- এটি  গ্লোবাল ট্রেন্ড ও ডিজাইন থেকে অনুপ্রাণিত, যা ইতিমধ্যেই জয় করেছে অগণিত গ্রাহকের মন।

ইশো’র প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক, রায়ানা হোসেইন বলেন, আমি ভীষণ আনন্দিত যে, সিলেটে ইশো যাত্রা শুরু করছে। বিগত বছরগুলোতে সিলেটের অনেকেই আমাদের ব্যাপারে আগ্রহ দেখিয়েছেন। আর এজন্যই আমরা এখানে যাত্রা শুরু করেছি। সিলেটবাসী এখন তাদের নিজ শহরে বসেই ইশো’র ইনোভেটিভ ফার্নিচারগুলো দেখা ও কেনার সুযোগ পাবেন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর