শিরোনাম
প্রকাশ : ২৬ মে, ২০২১ ১৯:৪৮
প্রিন্ট করুন printer

সুইমিংপুলে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সুইমিংপুলে ডুবে স্কুলছাত্রের মৃত্যু
রৌদ্র দত্ত
Google News

সিলেট নগরীর মির্জা জাঙ্গালস্থ হোটেল নির্ভানা ইনের সুইমিংপুলে সাঁতার কাটতে গিয়ে পানিতে ডুবে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। রৌদ্র দত্ত নামের ওই কিশোর সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ও নগরীর জিন্দাবাজারের মৃত প্রিয়লাল দত্তের ছেলে। ময়নাতদন্ত শেষে বুধবার পরিবারের কাছে তার লাশ হস্তান্তর করেছে পুলিশ। এ ঘটনার পর লকডাউনের মধ্যে সুইমিংপুল খোলা রাখা ও প্রশিক্ষক না থাকার বিষয়টি আলোচিত হচ্ছে। 

জানা যায়, গত মঙ্গলবার বিকেলে কয়েকজন বন্ধুর সাথে নির্ভানা ইনের সুইমিংপুলে সাঁতার কাটতে যায়। একপর্যায়ে সে পানিতে তলিয়ে যায়। পরে হোটেলকর্মীরা পানিতে নেমে তাকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবীর আহমদ খান ক্ষোভ প্রকাশ করে বলেন, লকডাউনের মধ্যে হোটেলের সুইমিংপুল খোলা রাখা মোটেই উচিত হয়নি। সুইমিংপুলে নজরদারি ও প্রশিক্ষক থাকলে এরকম দুর্ঘটনা ঘটতো না বলে মন্তব্য করেন তিনি।

কোতোয়ালি মডেল থানার ওসি এস এম আবু ফরহাদ জানান, ময়নাতদন্ত শেষে স্কুলছাত্রের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মারা যাওয়া ছাত্রের পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ করা হয়নি। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 

এই বিভাগের আরও খবর