২৬ জুন, ২০২২ ২০:৪১

দেশের সম্পদের বৃহৎ অংশ তারা লুট করে বিদেশে পাচার করছে : আমীর খসরু

সুনামগঞ্জ প্রতিনিধি

দেশের সম্পদের বৃহৎ অংশ তারা লুট করে বিদেশে পাচার করছে : আমীর খসরু

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, একটি অবৈধ সরকার আমাদের বুকের উপর চেপে বসে আছে। দেশের সম্পদের বৃহৎ অংশ তারা লুট করে বিদেশে পাচার করছে। অথচ ভয়াবহ বন্যার এমন একটি কঠিন সময়ে দেশের সম্পদ দুর্গত মানুষের মাঝে বন্টনের কথা ছিল। তারা সেটা না করে বিদেশে পাচার করছে। বিএনপি আগামী দিনে সুযোগ পেলে দেশের সম্পদ দেশের সাধারণ মানুষের মাঝে বন্টন করে দেবো।

আজ রবিবার দুপুরে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ উপলক্ষে কৃষক দল আয়োজিত সমাবেশ এসব কথা বলেন তিনি। এসময় বন্যা দুর্গত দুই হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেয়  কৃষক দল।

আমির খসরু বলেন, প্রকৃত মালিক হলো দেশের জনগণ। মালিকানা ফিরে পেতে হলে সবাইকে সজাগ হতে হবে, সবাইকে মালিকানা ফিরে পাওয়ার সংগ্রামে সবাইকে অবতীর্ণ হতে হবে। 

তিনি বলেন, বিএনপি দীর্ঘদিন ধরে ক্ষমতায় নেই। ব্যবসা-বাণিজ্য নেই। নেতাকর্মীরা হামলা-মামলায় জর্জরিত। তারপরও আমরা বানভাসি মানুষের দুঃখের অংশীদার হতে এখানে এসেছি। তাদের জন্য সহায়তা নিয়ে এসেছি। কারণ বিএনপির রাজনীতি সাধারণ মানুষকে নিয়ে।

জেলা কৃষক দলের সভাপতি আনিসুল হকের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন কৃষক দলের কেন্দ্রীয় সভাপতি হাসান জাফির তুহিন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, যুগ্ম সম্পাদক মোশারফ হোসেন এমপি এবং সংসদ সদস্য বিএনপি ও অঙ্গসংগঠনের জেলা এবং উপজেলা কমিটির নেতৃবৃন্দ। 

পরে মধ্যনগর এলাকার বন্যা দুর্গত আরো দুই হাজার পরিবারের হাতে খাদ্য সহায়তা তুলে দেন আমির খসরু মাহমুদ চৌধুরী। 

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর