১৩ আগস্ট, ২০২২ ১৯:৩১

অচেতন করে চুরি, জ্ঞান ফেরেনি দুইজনের

নিজস্ব প্রতিবেদক, সিলেট

অচেতন করে চুরি, জ্ঞান ফেরেনি দুইজনের

সিলেটে খাবারের সাথে চেতনানাশক ওষুধ মিশিয়ে একটি বাসার দুটি ইউনিটে চুরির ঘটনা ঘটেছে। চেতনানাশক ওষুধ মেশানো খাবার খেয়ে ওই দুই পরিবারের ৮ সদস্য অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। এর মধ্যে শনিবার সন্ধ্যা পর্যন্ত দুইজনের জ্ঞান ফেরেনি। 

সিলেট মহানগরীর এয়ারপোর্ট থানাধীন ‘সিলেট ক্লাব’র পেছনের একটি বাসায় এ ঘটনাটি ঘটেছে। 

হাসপাতালে চিকিৎসাধীন সুলতানা বেগম নামের এক নারী জানান, ‘সিলেট ক্লাব’র পেছনের টিনশেডের একতলা বাসায় তারা দুটি পরিবার ভাড়া থাকেন। গত শুক্রবার রাতে দুই পরিবারের সদস্যরা রাতের খাবার খেয়ে নিজ নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন। তবে সুলতানার ভাই সাহেদ আহমদ রাতে অন্যত্র খেয়ে আসায় বাসায় রাতের খাবার খাননি। 

ভোর ৫টার দিকে পাশের কক্ষ থেকে মায়ের চিৎকারে তিনি দৌঁড়ে গিয়ে দেখেন- তাদের রান্নাঘরের জানালার গ্রিল কাটা। এসময় সাহেদের মা সাহেদকে জানান- গ্রিল কাটার শব্দে তার ঘুম ভাঙলেও তিনি চোখে ঝাপসা দেখছেন এবং কয়েক বার বমি করেছেন। 

সাহেদ এসময় মা-বোনসহ তার পরিবারের ৩ জনকে অসুস্থ দেখতে পান। এসময় পাশের ইউনিটের লোকজনকে ডাকতে গিয়ে তাদেরও একই অবস্থা দেখেন তিনি। পরে দ্রুত অ্যাম্বুলেন্স ডেকে অসুস্থ সবাইকে নিয়ে ওসমানী হাসপাতালে ভর্তি করেন। 

সুলতানা বেগম আরও জানান, তাদের দুই পরিবারের মোট ৮ জন অসুস্থ। এর মধ্যে দুইজনের জ্ঞান ফেরেনি। 

সাহেদ জানান, তাদের বাসার কিছু চুরি না হলেও পাশের ইউনিটের ডায়নিং রুমের জানালার গ্রিল কেটে বাসায় ঢুকে মোবাইল ফোনসহ বিভিন্ন মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে গেছে চোরেরা। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর